সারা দেশ

আবারও ১৫ লাখ টাকায় বিক্রি হলো একটি খাসি

১৭৫ কেজি ওজনের একটি ছাগলের ভিডিও সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত হয়। সাদিক এগ্রোর মোহাম্মদপুরের খামারে ওই পশুটি বড় করা হয়। পাঁচ ফুট দুই ইঞ্চি উচ্চতার খাসিটি দাম হাঁকা হয় ১৫ লাখ টাকা। ইতোমধ্যে বিক্রি হয়ে গেছে খাসিটি।

রাজধানীর ধানমন্ডি এলাকার একজন ক্রেতা দাম হাঁকানো ১৫ লাখ টাকাতেই কিনে নিয়েছেন ধূসর বাদামি রঙের খাসিটি। ধারণা করা হচ্ছে, এটি বর্তমানে দেশের সবচেয়ে বড় আকারের খাসি।

এর প্রতি কেজির মাংসের দাম আট হাজার টাকার বেশি পড়েছে।খাসিটি কেনার পর এক প্রতিক্রিয়ায় ক্রেতা বলেন, ‘স্বপ্ন ছিল এ রকম একটা খাসির। এ রকম খাসি আগে কখনো দেখিনি। এই প্রথম দেখা।

এটা আমার হবে জানা ছিল না। আল্লাহ নসিবে রাখছে তাই হইছে।ক্রেতা জানান, এখনই খাসিটি বাড়ি নিচ্ছেন না তিনি। থামবে সাদিক এগ্রোর খামারে। আগামী ১১ জুন নিজ বাসায় নিয়ে যাবেন তিনি।

ঈদ আসতে বাকি প্রায় তিন সপ্তাহ। ঈদকে সামনে রেখে রাজধানীতে বসবে হাট। হাটের ইজারা হলেও তা বসবে প্রায় দুই সপ্তাহ পর।সাদিক এগ্রোর মালিক মো. ইমরান হোসেন জানান ।

তার প্রতিষ্ঠানে প্রায় সব বাজেটের ক্রেতার জন্যই কুরবানি উপযোগী পশু আছে৷ আমার এখানে ১৫ হাজার থেকে শুরু করে ১৫ লাখ টাকা পর্যন্ত দামের ছাগল আছে। শুধু ছাগল নয়, দুম্বাও রয়েছে।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: