সারা দেশ

আবারও প্রাণ গেল বড় বোনের ছোট ভাইয়ের হাতে

কিশোরগঞ্জের ভৈরবে ছোট ভাইয়ের হাতে বড় বোন খুন হয়েছে। মঙ্গলবার (১৪ নভেম্বর) সন্ধ্যায় শহরের ভৈরবপুর গাছতলাঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিকুল ইসলাম।নিহতের নাম আমেনা বেগম (৩৮)। তিনি তিন সন্তানের জননী। নিহতের স্বামী নাঈম মিয়া প্রবাসে থাকেন।

অভিযুক্তের নাম মো. কাল্লু মিয়া (৩৫)। তিনি ভৈরবপুর গাছতলাঘাট এলাকার মো. আব্দুল গফুর মিয়ার ছেলে। তিনি পেশায় ভাঙারি ব্যবসায়ী।স্থানীয়রা জানান, আমেনা বেগম বাবার বাড়ির সম্পত্তি পাওয়ার পর একই বাড়িতে ঘর নির্মাণ করে বসবাস করতেন। তার স্বামী নাঈম মিয়া প্রবাসে থাকেন। তার তিন ছেলেসন্তান রয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় বড় বোন আমেনা বেগমের সঙ্গে ছোট ভাই কাল্লু মিয়ার সামান্য বিষয় নিয়ে তর্কাতর্কি হয়। এ সময় বোনকে মারধরের এক পর্যায়ে ছুরি দিয়ে চোখ ও শরীরে আঘাত করেন কাল্লু। স্থানীয়রা আমেনা বেগমকে উদ্ধার করে ভাগুলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়।

সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে নরসিংদী এলাকায় পথিমধ্যে মৃত্যু হয়। পরে মরদেহ রাত আনুমানিক ৮টার দিকে বাড়িতে নিয়ে আসেন স্বজনরা। খবর পেয়ে ভৈরব থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

ওসি মো. শফিকুল ইসলাম বলেন, ভৈরবপুর গাছতলাঘাট এলাকায় তুচ্ছ ঘটনায় বড় বোনকে তার ছোট ভাই ছুরি দিয়ে আঘাত করে। আহত অবস্থায় ঢাকা নেওয়ার পথে তিনি মারা যান। ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থলে পরিদর্শন করা হয়েছে। অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

%d bloggers like this: