সারা দেশ

মায়ের হেলিকপ্টারে চড়ার স্বপ্ন পুরণ করলো ছেলে

১৪ই ফেব্রুয়ারি বিশ্ব জুড়ে পালিত হয় ‘ভ্যালেন্টাইন্স ডে’ বা ‘ভালোবাসা দিবস’। এবছরও নানা আয়োজনে পালিত হচ্ছে দিনটি। বুধবার (১৪ফেব্রুয়ারি) শেখ রাসেল স্টেডিয়ামে দিবসটিকে ঘিরে রংপুরে ব্যাতিক্রমি হেলিকপ্টার রাইডের উদ্যোগ নেয় একটি ট্যুর প্রতিষ্ঠান। আর তাতেই মা পুর্নিমা রানী তালুকদারের হেলিকপ্টারে চড়ার দীর্ঘদিনের স্বপ্ন পুরণ করলো ছেলে প্রদীপ তালুকদার।

রংপুরের আকাশে প্রায় ১০মিনিটের ভ্রমণ শেষে কথা হয় মায়ের স্বপ্ন পুরণ করা ছেলে প্রদীপ তালুকদারের সাথে। তিনি বলেন, সাধারণত অসুস্থতা ছাড়া হেলিকপ্টারে ওঠা বা ভ্রমণের সুযোগ হয় না এই দিনটি উপলক্ষে রংপুরে এই উদ্যোগে মায়ের দীর্ঘদিনের স্বপ্ন আর ভালোবাসা দিবসে ভালবাসার মানুষকে নিয়ে ঘোড়ার অনুভূতিটা অন্যরকম ভাষায় প্রকাশ করার মত নয়।

মায়ের স্বপ্ন পুরনে টাকা বড় বিষয় নয়। এমন দিনে ইচ্ছা পুরণ করতে পেরে খুশির কথাও জানান তিনি।পুর্নিমা রানী তালুকদার বলেন, ছেলে বউ ও নাতির সাথে নিজের হেলিকপ্টারে ওঠার স্বপ্ন টা পূরণ হলো খুব ভালো লাগছে। ছেলে ছেলের বউ ও নাতি সহ আকাশে ঘুরলাম ভালই লাগলো। শেষ বয়সে এসে স্বপ্নটা পূরণ করল ছেলেটা।

বউ ছেলে আর নাতিকে নিয়ে ভালোই আছি জীবনের বাকি দিন কটা এভাবেই যেন কাটে বলেও জানান তিনি।আয়োজক প্রতিষ্ঠান এশিয়ান ট্যুর এন্ড ট্রাভেলার্স লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর শাহজাহান লিটন জানান, নানান চড়াই উতরাই পেরিয়ে অবশেষে রংপুরের আকাশে আমরাই প্রথম ভালোবাসা দিবসে হেলিকপ্টার রাইড সম্পূর্ণ করছি।

রংপুরে যদিও আয়োজনটি করা খুবই চ্যালেঞ্জিং ছিল। তারপরও এ অঞ্চলের রূপ বৈচিত্র্য ও ট্যুরিজম খাতকে সমৃদ্ধ করতে আমাদের এই আয়োজন সফল হয়েছে। আগামী দিনেও এর চেয়ে আরও বড় আয়োজনের ব্যবস্থা করব।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: