সারা দেশ

আবারও ভাঙ্গায় গরুর খামারে আগুন পুড়ে অঙ্গার ৭ গরু

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার ঘারুয়া ইউনিয়নের ডাঙ্গারপাড় এলাকায় গরুর খামারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এই অগ্নিকাণ্ড সাতটি গরু পুড়ে যায় ও একজন অগ্নিদগ্ধ হন। এই অগ্নিকাণ্ডের ঘটনায় প্রায় ১২ লাখ টাকার ক্ষতি হয়েছে।  সোমবার (৮ জানুয়ারি) দিবাগত রাত ১১টার দিকে উপজেলার ডাঙ্গারপাড় এলাকায় গরুর খামারে বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

এতে দুই ভাইয়ের সাতটি গরু পুড়ে অঙ্গার হয়ে যায়। এ সময় আগুনে জাকির শেখ গুরুতর আহত হন। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল নেওয়া হয়েছে। পরে এলাকাবাসী এবং ফায়ার সার্ভিসের সদস্যরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে। স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল দিবা গত রাত ১১টার দিকে মৃত আলী শেখের ছেলে জাফর শেখ ও জাকির শেখ এর দুইটি খামারে হঠাৎ আগুনের ঘটনা ঘটে পরে স্থানীয়রা এবং ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর সদস্যরা আগুন নিয়ন্ত্রণ আনে।

আগুন নিয়ন্ত্রণে আনতে আনতে সাতটি গরু খামারেই পুরে যায়।এ বিষয়ে জাফর শেখ (৪৫) পিতা আলী শেখ বলেন, রাত ১১টার দিকে আমাদের দুই ভাইয়ের গরুর খামারে হঠাৎ আগুন লেগে যায় এতে দুটি খামারে থাকা ৭টি গরু ও খামার দুটি আগুনে পুড়ে ছাই হয়ে যায়। এই দুর্ঘটনায় আমাদের ১০ থেকে ১২ লাখ টাকার ক্ষতি হয়ে গেলো। আমার ভাই ও আগুনে ঝলসে গেছে। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পাঠানো হয়েছে।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: