বিনোদন

নিপুনকে সাবধান করে দেন বললেন ডি. এ. তায়েব

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি নির্বাচন নিয়ে চলমান উত্তপ্ত পরিস্থিতি মোকাবিলায় চলচ্চিত্র পরিচালক সমিতির কার্যালয়ে পরিচালক, প্রযোজক, শিল্পী সমিতিসহ ১৯টি সংগঠনের নেতারা বৈঠক করেন। বুধবার (২২ মে) বিকেলে বৈঠকটি অনুষ্ঠিত হয়।বৈঠক শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন চলচ্চিত্র শিল্পী সমিতির সহ-সভাপতি ডিএ তায়েব।

তিনি বলেন, ‘শিল্পী সমিতির সঙ্গে ১৮ সংগঠনের পরিচিত ও মতবিনিময় সভা ছিল আজ। আপনারা জানেন শিল্পী সমিতির সাধারণ সম্পাদকের পদ নিয়ে যে পরিস্থিতি সৃষ্টি হয়েছে সেটি এখন বিজ্ঞ আদালতের বিষয়। আদালতের ওপর আমরা শ্রদ্ধাশীল। সেটা আমরা আইনের মাধ্যমেই মোকাবিলা করবো।

ডি এ তায়েব বলেন, ‘যেহেতু চলমান পরিস্থিতি নিয়ে অনেকেই অশালীন কথাবার্তা বলছে। ফলে শিল্পী সমাজের মানক্ষুন্ন হচ্ছে। সে বিষয়টি আমরা ১৮ সংগঠনের কাছে উথ্থাপন করেছি। তারা আমাদের আশ্বস্ত করেছেন। পরবর্তীতে যেনো এসব বিষয় আর না হয়।এক প্রশ্নের জবাবে অভিনেতা ডি এ তায়েব বলেন, ‘নিপুণকে সাবধান করে দেন, তার নামে ৬৪ জেলায় মামলা হচ্ছে।

আমার ফ্যানরা তার নামে মানহানির মামলা করতে প্রস্তুত। আমি মত দেয়ার সঙ্গে সঙ্গে তারা মামলা করে দিবে। আমি মত না দিলেও তারা মামলা করবে।ভক্তরা কেন মামলা করতে চান? এমন প্রশ্নের জবাবে ডি এ তায়েব বলেন, ‘কারণ নিপুণ আমার মানহানি করেছেন। যারা আমার ভক্ত, এবং আমার সংগঠন করেন, আমাকে নিয়ে বিভিন্ন পোস্ট করেন; তারা নিজ নিজ এলাকায় মানহানির পর্যায়ে গেছে।

আমার ভক্তরা মনে করছে নিপুণ আমার মানহানি করেছে। সে জন্য তারা নিপুণের নামে ৫০১ ধারায় মামলা করবে।বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন নিয়ে ঝামেলা যেন কাটছেই না। ফুলের মালা দিয়ে বরণের ২৫ দিন পর আদালতে রিট করেছেন নিপুণ আক্তার। এ নিয়ে বুধবার দিনব্যাপী উত্তাল ছিল এফডিসি।

%d bloggers like this: