বিনোদন

গোপনে দেশ ছাড়লেন শাবনূর সিনেমার ঘোষণা দিয়ে

নতুন সিনেমা ‘রঙ্গনা’র ঘোষণা দিয়ে হঠাৎ গোপনে দেশ ছাড়লেন চিত্রনায়িকা শাবনূর। দুটি সিনেমায় কাজ করার কথা অনেক আগেই জানিয়েছিলেন জনপ্রিয় এই নায়িকা। নিজের জন্মদিনে ঘোষণা দিয়েছিলেন নতুন সিনেমায় অভিনয়ের। কিন্তু হঠাৎ দেশ ছেড়েছেন এই নায়িকা। শাবনূরের ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, ১১ ফেব্রুয়ারি দেশ ছেড়েছেন শাবনূর। কিন্তু বিষয়টি কাউকে জানাননি।

অনকেটা গোপনেই তিনি দেশ ছাড়েন। কবে ফিরবেন সেটা জাননে না কেউ।সিনেমার ঘোষণা দিয়ে হঠাৎ শাবনূরের চলে যাওয়ার কারণে এখন চিন্তায় পড়েছেন সিনেমাগুলোর পরিচালকরা। তারা শঙ্কা প্রকাশ করছেন, হয়তো কাজ থেমে যাবে।গত বছরের শেষদিকে দেশে এসেছিলেন শাবনূর। এরপর নিজের জন্মদিনে চয়নিকা চৌধুরীর পরিচালনায় মাহফুজ আহমেদের সঙ্গে জুটি বেঁধে ‍‍`মাতাল হাওয়া‍‍` সিনেমায় অভিনয়ের কথা বলেছিলেন।

এ বছরের মাঝামাঝি ‍‍`মাতাল হাওয়া‍‍`র শুটিংয়ের দিনতারিখ ঠিক করা হয়েছিল।এরই মধ্যে ‘রঙ্গনা’ সিনেমার মধ্য দিয়ে পর্দায় ফেরার ঘোষণা দেন তিনি। ১০ ফেব্রুয়ারি রাতে ঢাকা ক্লাবে সিনেমাটির মহরত অনুষ্ঠান আয়োজন করেছিল সংশ্লিষ্টরা। ‘রঙ্গনা’র ফার্স্ট লুক প্রকাশও পেয়েছে। এমএস মুভিজের ব্যানারে ‘রঙ্গনা’ প্রযোজনা করছেন মৌসুমি আক্তার মিথিলা।

এদিকে মহরতে শাবনূরকে নিয়ে নিয়ে আরও একটি সিনেমার নির্মাণের ঘোষণা দেয় প্রযোজনা সংস্থা এমএস ফিল্মস। ‘এখনো ভালবাসি’ সিনেমাটিও নির্মাণ করবেন রঙ্গনার পরিচালক আরাফাত।দুটি সিনেমায় অভিনয় করার কথা অনেকটা নিশ্চিতভাবেই জানান তিনি। এজন্য নিজেকে প্রস্তুত করারও ঘোষণা দেন। এরমধ্যে গেপানে দেশত্যাগের বিষয়টি ভালভাবে নিচ্ছেন না চলচ্চিত্র অঙ্গনের কেউ।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: