বিনোদন

এবার সোনাক্ষীর বিয়েতে রয়েছে বড় চমক

মুম্বাইয়ে বসবে সোনাক্ষী-জাহিরের বিয়ের আসর। শুরুতে জানা গিয়েছিল সাদামাটা হবে আয়োজন। এবার শোনা যাচ্ছে অন্য কথা। বেশ জাকজমক করেই হবে সোনাক্ষীর বিয়ে।আগামী ২৩শে জুন বিয়ের পিঁড়িতে বসছেন বলিউড তারকা সোনাক্ষী সিনহা।

বাবা শত্রুঘ্ন সিনহা সংসদ সদস্য নির্বাচিত হয়েই মেয়েকে পাত্রস্থ করার দিনক্ষণ ঠিক করে ফেলেছেন।ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, মুম্বাইয়ে এক পাঁচতারা হোটেলে হবে সব বিয়ের অনুষ্ঠান। শোনা যাচ্ছে, ফ্যাশন ডিজাইনার আবু জানিরে সারার পোশাকেই সেজে উঠবেন সোনাক্ষী।

আর অন্যদিকে, মণীশ মালহোত্রার গলাবন্ধ কুর্তায় দেখা যাবে জাহির ইকবালকে।অতিথি তালিকাতেও রয়েছে বড় চমক। সোনাক্ষীর বিয়েতে বিশেষ অতিথি হিসেবে দেখা যাবে সালমান খানকে। শোনা যাচ্ছে, সোনাক্ষীর আবদারে নাকি তিনি পারফর্মও করবেন।

এছাড়াও সঞ্জয় লীলা বনশালির ‘হীরামাণ্ডি’ সিরিজের পুরো স্টারকাস্ট থাকবেন সোনাক্ষীর এই বিয়েতে।এদিকে ২৩শে জুন বিয়ের সানাই বাজার কথা থাকলেও ১৯ তারিখ থেকে শুরু হবে বিয়ের অনুষ্ঠান।

বহুদিন ধরেই বলিউডের অলিতে-গলিতে কান পাতলে শোনা যাচ্ছে, অভিনেতা জাহির ইকবালের সঙ্গে নাকি চুটিয়ে প্রেম করছেন সোনাক্ষী! যদিও এই জল্পনায় এতদিন সোনাক্ষীর পরিবারের সিলমোহর না দিলেও এবার একেবারে বিয়ের দিনক্ষণ ঠিক করে চমকে দিল সবাইকে।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: