খেলাধুলা

সেলফি তুলতে চাওয়ায় ভক্তের দিকে তেড়ে গেলেন সাকিব

ক্যারিয়ারে বিতর্কের ঊর্ধ্বে যেন থাকতেই পারেননি সাকিব আল হাসান। ফের নতুন বিতর্কে জড়াল এই তারকা ক্রিকেটারের নাম। সোমবার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে ডিপিএলে লড়ছে প্রাইম ব্যাংক আর শেখ জামাল ধানমন্ডি ক্লাব। ম্যাচ শুরুর আগে মাঠের পাশে প্রাইম ব্যাংক কোচ সালাহ উদ্দিন ও শেখ জামাল ধানমন্ডি ক্লাবের কোচ সোহেল ইসলামের সঙ্গে কথা বলছিলেন সাকিব।

এ সময় হঠাৎ সেলফি তুলতে যান এক ভক্ত।প্রথমবার মানা করলেও সাকিবের কথা শোনেননি সেই ভক্ত। আর তখনই মেজাজ হারান সাকিব। এ সময় বাধ্য হয়েই তার ওপর ক্ষুব্ধ হয়ে ওঠেন সাকিব। তেড়ে গিয়ে সেই ভক্তের মোবাইল কেড়ে নেওয়ার চেষ্টা করেন এবং মারতে উদ্যত হন। তাকে (ভক্ত) চড় মারতে গিয়েও থেমে যান তারকা অলরাউন্ডার।

শেষমেশ সেই ভক্তকে মাঠ থেকে বের করে দেন তিনি।বিষয়টি নজর এড়ায়নি উপস্থিত গনমাধ্যমকর্মীদেরও। এখানেই শেষ নয়, সকালে স্টেডিয়ামের প্রবেশের সময়ও মেজাজ হারান সাকিব। তখনও এক ভক্ত সেলফি তোলার জন্য ফোন নিয়ে এগিয়ে আসলে তার মোবাইল ফোন কেড়ে নিয়ে তাকে হাত দিয়ে দূরে সরিয়ে দেন সাকিব।

সবমিলিয়ে ম্যাচের আগে বেশ আগ্রাসী ভূমিকায় দেখা গেছে বিশ্বসেরা অলরাউন্ডারকে।এমন ঘটনার পর মাঠে ভক্তদের এমন অবাধ বিচরণে ক্রিকেটারদের নিরাপত্তা নিয়েও উঠেছে প্রশ্ন। অনেক সমর্থক সাকিবের সেই ভক্তের সময়ের জ্ঞান নিয়ে প্রশ্ন তুলেছে। কেউ কেউ জানান, সেই ভক্ত নিরাপত্তা ভেঙে প্রবেশ করে আদতে নিয়ম ভাঙলেন।

অনেকে আবার সাকিবের এমন আগ্রাসী ভূমিকায় নিন্দা জানাচ্ছে। তাদের মতে, ভক্তদের সঙ্গে এমন ব্যবহার সাকিবের থেকে মোটেই কাম্য নয়। অবশ্য সাকিবের ক্যারিয়ারে এমন ঘটনা এই প্রথম নয়। এর আগেও নানা সময়ে ভক্তদের ওপর মেজাজ হারিয়েছেন তিনি।

%d bloggers like this: