বিনোদন

আবারও ঢাকায় শাকিবের অপেক্ষায় কলকাতার কৌশানী

কলকাতায় হাতেগোণা কাজ করা অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায় এবার মনোযোগী হয়েছেন ঢাকাই সিনেমার দিকে। বাংলাদেশের সুপারস্টার শাকিব খানের সঙ্গে আগামীতে কাজ করার ইচ্ছা তার। আনন্দবাজার লিখেছে, কৌশানী এখন ঢাকায় শুটিং করছেন ‘ডার্ক ওয়ার্ল্ড’ নামের একটি সিনেমায়।

এখানে কৌশানীর নায়ক মুন্না খান। একজন পুলিশ অফিসারের চরিত্রে কাজ করছেন কলকাতার এই অভিনেত্রী।শাকিবকে নিয়ে কৌশানী বলেন, বাংলাদেশের সিনেমাকে কলকাতায় পরিচয় করিয়ে দেওয়ার পুরো কৃতিত্ব শাকিব খানের।

আমিও শাকিবের মতো সুপারস্টারের সঙ্গে কাজ করার অপেক্ষায় আছি। ইতোমধ্যে বেশকিছু বড় হাউসের সঙ্গে কথাও হয়েছে। দেখা যাক কী হয়! এর আগে বাংলাদেশের ‘প্রিয়া রে’ সিনেমায় কৌশানী অভিনয় করেছেন, যেটি মুক্তির অপেক্ষায় আছে।

গেল বছর কোরবানির ঈদে দেশের প্রেক্ষাগৃহে মুক্তির পাওয়া শাকিবের ‘প্রিয়তমা’ দারুণ জনপ্রিয় হয় বাংলাদেশ ও কলকাতায়। এই সিনেমায় শাকিবের নায়িকা ছিলেন কলকাতার ইধিকা পাল।’প্রিয়তমা’ যুক্তরাষ্ট্র, কানাডা, অস্ট্রেলিয়ার বিভিন্ন শহর ঘুরেছে।

শাকিব চলতি বছর আসছেন চারটি সিনেমা নিয়ে। সেগুলো হল নির্মাতা অনন্য মামুনের ‘দরদ’, হিমেল আশরাফের ‘রাজকুমার’ ও রায়হান রাফীর পরিচালনায় ‘তুফান’। নাম ঠিক না হওয়া আরেকটি সিনেমা পরিচালনা করবেন মেহেদী হাসান হৃদয়।

%d bloggers like this: