বিনোদন

ভালো কাজের সঙ্গে যুক্ত হতে চাই বললেন রুনা খান

গেল কয়েক বছর ধরে বেছে বেছে কাজ করছেন জনপ্রিয় অভিনেত্রী রুনা খান। বছরে একটি কিংবা দুটি কাজে তাকে পর্দায় পাওয়া যাচ্ছে। সে ধারাবাহিকতা বজায় ছিলো শেষ হতে যাওয়া ২০২৩ সালেও। চলতি বছর তিনি চারটি কাজ করেছেন। রুনা খান বললেন, আমি কাজের সংখ্যায় বিশ্বাসী নই।

মানসম্পন্ন একটি বা দুটি কাজ করলে আমি সন্তুষ্ট থাকি। জীবন যাপন করে যাওয়া গুরুত্বপূর্ণ। তিনি যোগ করলেন, এ বছর তুলনামূলকভাবে অন্যান্য বছরের চেয়ে বেশি কাজ করেছি। কৌশিক শঙ্কর দাশ পরিচালিত ‘দাফন’, মাসুদ পথিকের ‘বক’ ছবির কাজ করেছি। এ ছাড়া ওয়েব ফিল্ম করেছি কাজল আরেফিন অমির ‘অসময়’ ও শাহরিয়ার নাজিম জয়ের ‘শোধ’।

বিএসআরএম– এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে কয়েকটি বিজ্ঞাপনচিত্রের কাজ করেছি। অভিনয় ও বিজ্ঞাপনচিত্রে প্রায় ৭০ দিনের মতো সময় দিয়েছি। বছরের বাকি দিনগুলো আমার মতো করে কাটিয়েছি।তিনি আরও বলেন, আমি জীবনে পরিকল্পনা করে কিছু করতে পারিনি।

অংকের হিসেব কষে কিছু করা হয়নি। আমি মন দিয়ে চলা মানুষ। মন যা ভালো করে তাই করি। স্বপ্ন দেখি সন্তানসহ পরিবারের সবাই সুস্থ থাকবে। আরেকটি প্রত্যাশা কাজ করে, প্রতিটি মেয়ে স্বনির্ভর হোক– আত্মসম্মান নিয়ে বাঁচুক। আর কাজের কথা বলতে গেলে, অভিনয়ে ভালো কাজের সঙ্গে যুক্ত হতে চাই। মন দিয়ে নিজের কাজটুকু করতে চাই।

%d bloggers like this: