বিনোদন

দশ হাজার হলে মুক্তি শাহরুখের জাওয়ান জ্বরে কাঁপছে ভারত

বৃহস্পতিবার ভোর থেকে দেশের কোণায় কোণায় ‘জাওয়ান’-এর শোরগোল। ভক্তদের হুল্লোড়, উল্লাসধ্বনিতে মেতে উঠেছে সিনেমা হলগুলি। বৃহস্পতিবার সকাল থেকেই তাই জাওয়ানে বুঁদ গোটা ভারত।

কোথাও সকাল ৫টা, কোথাও সকাল ৭টা, ৮টা, ৯টা। সব সিনেমা হলে দর্শকদের ভিড়।দর্শকরা বলছেন, শাহরুখের এই ছবি একেবারেই ব্লকবাস্টার। একের পর এক চমক রয়েছে ছবিতে।

বিশেষ করে নানারূপে শাহরুখের অভিনয়ই এই ছবির আসল ইউএসপি। গল্পেও রয়েছে একের পর এক টুইস্ট। প্রথম দিন, প্রথম শো দেখে দর্শকরা বলছেন, শাহরুখের ক্যারিয়ারের সেরা ছবি ‘জাওয়ান’।

বলিউড সমালোচকরাও ছবিটিকে শাহরুখের ক্যারিয়ারের সেরা ছবি বলছেন। দিয়েছেন ইতিবাচক রিভিউ।চলচ্চিত্র বাণিজ্য বিশ্লেষক সুমিত কাদেলের পোস্ট ঘিরে চাঞ্চল্য তৈরি হয়েছে।

তিনি লিখেছেন, ‘প্রথম অর্ধ অপূর্ব! কোনো হিন্দি ছবিতে এত ভাল ইন্টারভাল দেখিনি। এতদিন দক্ষিণী ছবির দর্শকেরা যে মজা পেয়ে এসেছেন বলিপ্রেমীরা এবার সেই আনন্দ উপভোগ করবেন।’

প্রথম দিনের প্রায় ৬ লক্ষ টিকিট বিক্রি হয়ে গেছে। জল্পনা ছিল, ওপেনিং ডে-তেই হ৫০ কোটির ক্লাবে ঢুকবে ‘জাওয়ান’। এবার তাতেই সিলমোহর। দেশ-বিদেশ মিলিয়ে আন্তর্জাতিক বক্সঅফিসেও অগ্রীম বুকিংয়ের ক্ষেত্রে হিন্দি সিনেমা হিসেবে রেকর্ড গড়েছে এই ছবি।

রিলিজের আগেই ৫০ কোটির ব্যবসা। যা কিনা বিশ্বের বক্সঅফিসে বলিউডের গ্রাফকে একলাফে উর্ধ্বমুখী করে দিয়েছে।অ্যাটলি কুমার পরিচালিত এ ছবিতে ছবিতে শাহরুখ খানের সঙ্গে প্রথবার জুটি বেঁধেছেন দক্ষিণী লেডি সুপারস্টার নয়নতারা।

ছবিতে আরও রয়েছেন, বিজয় সেথুপতি, প্রিয়মণি, সঞ্জীতা, ঋদ্ধি ডোগরা, সুনীল গ্রোভার, বোমান ইরানি, সঞ্জয় দত্ত প্রমুখ। ক্যামিও চরিত্রে রয়েছেন দীপিকা পাডুকোন।

%d bloggers like this: