সারা দেশ

প্রেমিকের কাছ থেকে ছিনিয়ে নিয়ে তরুণীকে ধর্ষণ এক যুবক

মানিকগঞ্জে প্রেমিকের কাছ থেকে ছিনিয়ে নিয়ে তরুণীকে ধর্ষণ করেছেন সাব্বির নামে এক যুবক। এ সময় অপর দুই যুবক তাকে সহায়তা করেন। এ সময় স্থানীয় লোকজন টের পেয়ে এক ধর্ষককে আটক করে পুলিশে সোপর্দ করেন। পরে পুলিশ সহায়তাকারী আরও একজনকে গ্রেফতার করে।এ ঘটনায় ধর্ষিতার পরিবারের পক্ষ থেকে রোববার সকালে সদর থানায় তিনজনকে আসামি করে একটি মামলা করে।

শনিবার রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে পৌর এলাকার জরিনা কলেজ মোড়ের পাশে বড় সুরুন্ডি এলাকার একটি শসাখেতে এ ঘটনা ঘটে।সদর থানার ওসি হাবিল হোসেন এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, ধর্ষণের ঘটনায় ধর্ষক সাব্বিরসহ তার সহযোগী মহিউদ্দিন ইসলামকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, সদর উপজেলার একটি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির এক ছাত্রী শনিবার বিকালে তার প্রেমিকের (১৮) সঙ্গে বেউথা ব্রিজ এলাকায় ঘুরতে আসে। সেখান থেকে ফেরার পথে রাত সাড়ে ৯টার দিকে সুজাঘাট ব্রিজ এলাকায় আসামি বোয়ালিয়া গ্রামের মো. সাইয়েদুরের ছেলে সাব্বির (২০) তাদের পথরোধ করে ভয়ভীতি দেখায়ে।

একপর্যায়ে ওই স্কুলছাত্রীকে প্রেমিকের কাছ থেকে জোরপূর্বক ছিনিয়ে নিয়ে পাশের শসাখেতে নিয়ে ধর্ষণ করে।এ সময় তার সহযোগী একই এলাকার সরুন্ডি গ্রামের জোসন মিয়ার ছেলে জাহিদ মিয়া (১৮), নয়াকান্দি এলাকার মামুন ইসলামের ছেলে মহিউদ্দিন ইসলাম (১৮) উপস্থিত ছিল। পরে স্থানীয় লোকজন তাদের আটক করেন।

খবর পেয়ে পুলিশ তাদের থানায় নিয়ে আসে।সদর থানার ওসি হাবিল হোসেন বলেন, এ ঘটনায় ভুক্তভোগী ছাত্রীর নানি বাদী হয়ে তিনজনের বিরুদ্ধে মামলা করেছেন। দুজনকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: