সারা দেশ

আবারও সীমান্তে ১২ কোটি টাকার মাদক আটক

সাতক্ষীরার কলারোয়া সীমান্তে ১২ কোটি টাকার ভারতীয় মাদক আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন সাতক্ষীরার ব্যাটালিয়ন (৩৩ বিজিবি) পরিচালক ও অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. আশরাফুল হক।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বৃহস্পতিবার দিনগত রাতে ও্ মাদককসহ কলা‌রোয়ার রাজপুর গ্রা‌মের মো. আব্দুস সালামের ছে‌লে মো. ইমনকে (২৩) আটক করা হয়।সাতক্ষীরার ব্যাটালিয়ন (৩৩ বিজিবি) পরিচালক ও অধিনায়ক বলেন, গোপন সংবাদের ভিত্তিতে কাঁকডাঙ্গা বিওপির নায়েব সুবেদার তাহের ও বিআইপি এনসিও নায়েক হরমুজের নেতৃত্বে একটি অভিযানিক দল সীমান্তে অবস্থান নেন।

এ সময় কলারোয়া সীমান্তের ১৩/৩-এস এর ১০ আরবি থেকে প্রায় ৮০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে রাজপুর থেকে আসামিকে আটক করা হয়। এ সময় তার কাছে থাকা ব্যাগে তল্লাশি করে দুই কেজি ভারতীয় ক্রিস্টাল মেথ আইস, দুই বোতল এলএসডি ও চার বোতল বিদেশি মদ উদ্ধার করা হয়।

আটক মাদকের মূল্য ১২ কোটি টাকা। লেফটেন্যান্ট কর্নেল মো. আশরাফুল হক আরও জানান, আটক ইমনের বিরুদ্ধে কলারোয়া থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে। এ ছাড়া প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, তার বিরুদ্ধে কলারোয়া থানায় আরও দুটি মামলা রয়েছে।

আরও খবর

Sponsered content