খেলাধুলা

কবে জাতীয় দলে ফিরছেন তামিম বললেন প্রধান নির্বাচক

২০২৩ সালের ২৩ সেপ্টেম্বর নিউজিল্যান্ডের বিপক্ষে আন্তর্জাতিক ক্রিকেটে সবশেষ খেলেছিলেন ওপেনার তামিম ইকবাল। তার পর আলোচনা-সমালোচনার মধ্য দিয়ে গেছেন তামিম। আন্তর্জাতিক ক্রিকেটে অবসরে যাওয়া, প্রধানমন্ত্রীর অনুরোধে পুনরায় ফিরে আসা। র পর বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়া— কী হয়নি এই সময়ে।

বিসিবির প্রধান নির্বাচক গাজী আশরাফ হোসেন কথা বলেছেন তামিম ইকবালের দলে ফেরা নিয়ে। তিনি জানান, তামিমের মতো অভিজ্ঞ ক্রিকেটারকে সবাই দলে পেতে চায়।

দেশের একটি গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে প্রধান নির্বাচক বলেন, ‘আমরা গণ্ডির মধ্যে রয়েছি। যে কোনো ক্রিকেটারের সঙ্গেই আমাদের হাই-হ্যালো হয়। তামিমকে কে না দলে চায়, সবাই তাকে দলে চায়।

তার সঙ্গে বোর্ড সভাপতি কথা বলবেন। বোর্ড সভাপতি সরাসরি ব্যাপারটা দেখছেন। আমরা কথা বলতে পারি; কিন্তু দায়িত্ব নিয়ে কোনো কিছু করার ওই জায়গায় আমরা নেই।

এক বছর পর টেস্ট ক্রিকেটে ফেরা সাকিবকে নিয়েও কথা বলেন গাজী আশরাফ হোসেন। তিনি বলেন, ‘সাকিবকে নতুন করে দেখার কিছু নেই। সে অনেকদিন টেস্টের বাইরে ছিল।

য়তো তার সেরাটা আসেনি, কিন্তু তার উপস্থিতি দলকে অনুপ্রাণিত করেছে। সাকিব জাতীয় দলের জন্য ছাতার মতো। তরুণদের অনেক কিছু শেখার আছে। সাকিব জানে তার সুনাম কীভাবে রাখতে হবে।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: