সারা দেশ

অফিস থেকে অফিসে দৌড়েছি বলেই মেগা প্রকল্প নড়াইলে বললেন মাশরাফি

হাঁটুর ইনজুরির কারণে দেরিতে মাঠে নামার পর থেকেই প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন নড়াইল-২ আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী দলটির যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাশরাফি বিন মুর্তজা। নবম দিনের মত সোমবার (১ জানুয়ারি) প্রচারণায় বের হয়ে বেলা সাড়ে ১১ টার দিকে লোহাগড়া উপজেলার কাশিপুর ইউনিয়নের গিলাতলা প্রাথমিক বিদ্যালয়ে মাঠ প্রাঙ্গনে পথসভায় অংশ নিয়ে সরকার উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে ভোটারদের কাছে ভোট চান।মাশরাফি বলেন, আমি লেগে থাকতে পারি একটা কাজে।

আমি কষ্ট করতে পারি৷ আমি দৌড়াইতে পারব মন্ত্রণালয়ে। অফিস থেকে অফিসে আমি দৌড়েছি বলেই আজকে মেগা মেগা প্রকল্প নড়াইলে আসছে৷ আইটি পার্ক, ইঞ্জিনিয়ারিং কলেজ এগুলো আপনাদের বাড়ির পাশেই হয়েছে। এগুল যদি না আসে। আপনার ছেলে-মেয়ে পড়ালেখা করবে কোথায়, ট্রেনিং করবে কোথায়। আবার কোন এক সকালে আরেক মাশরাফি ভাই আসবে তার পিছন পিছন মিছিল দেবে৷ আমার কথা হচ্ছে তাদের (সন্তান) যদি ভবিষ্যৎ গড়তে হয় তারা রাজনীতি করুক, সব করুক।

তারপরও তো ভবিষ্যতের দরকার আছে৷মাশরাফি আরও বলেন, সন্তানরা বড় হয়ে তাদের পরিবারকে সাপোর্ট দিতে পারে, নিজেরা ভালো থাকতে পারে সেই জায়গাটা যদি আমরা তৈরি করতে না পারি। আজকে নড়াইলের অনেক মানুষ আছে যারা রাজনীতি ও করছে নিজস্ব অবস্থানকেও সুন্দরভাবে তৈরি করেছে৷ সেই অবস্থান যাতে তৈরি করা যায় এই নির্বাচন সেই নির্বাচন। তাই আমি বলব যে আগামী ৭ তারিখ আপনারা কষ্ট করে ভোটকেন্দ্রে গিয়ে মূল্যবান ভোটটি দিবেন।আমি নৌকা প্রতীক নিয়ে এসেছি৷

আমি বিশ্বাস করি আপনারা আপনার সন্তানকে ভোটটা দিয়ে আপনার সন্তানদের জন্য কাজ করার সুযোগ করে দিবেন। উল্লেখ্য নড়াইল-২ আসনে মাশরাফির প্রতিদ্বন্দ্বী রয়েছেন আরও ৭ প্রার্থী।

%d bloggers like this: