বিনোদন

মাহি ভোট চাচ্ছেন আচরণবিধি লঙ্ঘন করে

মাহি ভোট চাচ্ছেন আচরণবিধি লঙ্ঘন করে

র্থিতা ফিরে পাওয়ার পর রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনে আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনের আচরণবিধি লঙ্ঘন করে প্রচারণা শুরু করে দিয়েছেন মাহি।বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) মাহি তার ফেসবুকে বেশ কিছু ছবি পোস্ট করেন। পোস্টে দেখা যায় তিনি নিজ এলাকা রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনে জনসাধারণের কাছে ভোট চাওয়া নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন।

এ বিষয়ে জানতে তাকে একাধিকবার কল দেওয়া হলেও ফোন রিসিভ করেননি।আচরণবিধি লঙ্ঘন করে ভোট চাচ্ছেন মাহি এদিকে বুধবার (১৩ ডিসেম্বর) দিবাগত রাত ১২টা ৫০ মিনিটে নিজের ফেসবুকে একটি রহস্যময় স্ট্যাটাস দেন মাহি। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, কে আপন কে পর চেনার উত্তম সময় এখন, আলহামদুলিল্লাহ।

তবে ঠিক কী কারণে মধ্যরাতে এমন স্ট্যাটাস দিয়েছেন, সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি।এদিকে প্রার্থিতা ফিরে পেয়ে মঙ্গলবার (১২ ডিসেম্বর) গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানাতে যান মাহি। ওই দিন সকালে বঙ্গবন্ধুর সমাধিস্থলে পুষ্পস্তবক অর্পণ করেন।

এরপরেই দুপুরের দিকে ঢাকা জেলা আওয়ামী লীগের তেজগাঁও কার্যালয়ে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সঙ্গে দেখা করেন এই চিত্রনায়িকা।এ প্রসঙ্গে মাহি বলেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমাকে আশ্বস্ত করেছেন, সুষ্ঠু নির্বাচন হবে। এলাকায় যার জনপ্রিয়তা যত বেশি, তিনিই নির্বাচনে জয়ী হবেন।

চিত্রনায়িকা আরও বলেন, আসন্ন নির্বাচনে আমার আসনে একটা হাড্ডাহাড্ডি লড়াই অনুষ্ঠিত হতে যাচ্ছে। কারণ, সেখানে আমার জনপ্রিয়তা অনেক বেশি হওয়ায় এলাকার মানুষ আমাকে জোর করে বলেছেন, নির্বাচন করতে হবে। যদিও আমি এখনও নৌকা পাইনি। তবে তারা আমাকে নৌকার মাঝি হিসেবে দেখতে চায়।

পাশাপাশি তাদের চাওয়া আমি যেন বিপুল ভোটের মাধ্যমে জিতে নৌকার মাঝি হই।উল্লেখ্য, প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল গত ১৫ নভেম্বর সন্ধ্যায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করেন। তফসিল অনুযায়ী,২০২৪ সালের সাত জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোট অনুষ্ঠিত হবে।

এ ছাড়া মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ছিল ৩০ নভেম্বর, মনোনয়নপত্র যাচাই-বাছাই ছিল ১ থেকে ৪ ডিসেম্বর পর্যন্ত, মনোনয়ন বাতিলের বিরুদ্ধে আপিল ও নিষ্পত্তি ৬ থেকে ১৫ ডিসেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ১৭ ডিসেম্বর, প্রতীক বরাদ্দ ১৮ ডিসেম্বর এবং নির্বাচনী প্রচারণা ১৮ ডিসেম্বর থেকে জানুয়ারির ৫ তারিখ পর্যন্ত চলবে বলে জানায় ইসি।

%d bloggers like this: