ভিন্ন স্বাদের খবর

মায়ের চুমুতে কান্না ভুলে আনন্দে মেতে উঠল সদ্যজাত শিশু এক ভিডিও মন জয় করল লাখো মানুষের

প্রতিটি সন্তানের কাছে মা মানেই এক অনন্য অনুভূতি। শিশুর জন্মের পর থেকে তার জীবনের প্রতিটি ক্ষেত্রে সাফল্যের পিছনে মায়ের অবদান কোন ভাবেই অস্বীকার করা যায় না। সন্তানের সুখের জন্য হাসি মুখে জীবনের সবটুকু কষ্টকে মুখ বুজে যিনি মেনে নেন তিনিই মা। মা-সন্তানের এমন অনেক ভিডিও নেটিজেনদের মন ছুঁয়ে গিয়েছে।

আজকের পর্বে এমন এক ভিডিও ভাইরাল হয়েছে যা দেখে আপনার হৃদয় ব্যাকুল হয়ে উঠবে।একজন মা’ই সন্তানের প্রতিটি আবেগ বোঝেন। এমনই একটি ভিডিও আজকাল সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে। এই ভিডিওতে মা তার সদ্যজাত শিশুকে চুমু দিচ্ছেন এবং সঙ্গে সঙ্গে শিশুটিকে তার কান্না থামিয়ে মায়ের সেই ছোঁয়া অনুভব করতে দেখা যায়।

মা ও শিশুর এই ভিডিও দেখে মানুষজন আবেগে ভেসে গিয়েছেন। একইসঙ্গে এই ভিডিওটি দেখে লোকজনও তাদের মতামত দিচ্ছেন।ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা যায় সদ্যজাত শিশুটি জন্মের পর কান্নাকাটি করছে। নার্স তাকে শান্ত করার জন্য তার যথাসাধ্য চেষ্টা করে কিন্তু শিশুটি কিছুতেই তার কান্না থামাচ্ছে না। এরপর নার্স তাকে তার মায়ের কাছে নিয়ে যায়।

মা সন্তানকে দেখে চুমু দিতেই সদ্যজাত সন্তানটি মায়ের ভালবাসা উপভোগ করে কান্না ভুলে। মাকে কাছে পেয়ে শিশুটি কান্না থামিয়ে ঘুমিয়ে পড়ে। যা দেখে সকলেই আবেগাপ্লুত হয়ে পড়েন। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম X-এ @TheFigen_ নামের একজন ব্যবহারকারী শেয়ার করেছেন, যা এখন পর্যন্ত 8 মিলিয়নেরও বেশি মানুষ ভিডিওটি লাইক করেছেন।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: