ভিন্ন স্বাদের খবর

নির্বাচনে যতটা করছি বিয়েতেও এত আনন্দ করিনি বললেন শামীম ওসমান

বিয়েতেও এত আনন্দ করি নাই, নির্বাচনে যত আনন্দ করছি বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান। গতকাল শুক্রবার (২৩ ডিসেম্বর) বিকেলে সিদ্ধিরগঞ্জে নাসিক ২ নম্বর ওয়ার্ডে নির্বাচনী জনসংযোগে এসে তিনি এ কথা বলেন।এ সময় তিনি আরো বলেন, আমি গতবারও ভোট চাইনি, এবারো চাইবো না। আমি মনে করি আপনার জ্ঞান আমার চেয়ে বেশি। কোনটা ভালো, কোনটা খারাপ আপনি জানেন। আমার কাজ আমি করে যাবো, কবুল করবেন আল্লাহ।

পৃথিবীর সব মানুষ আমার পক্ষে থাকলেও আল্লাহ বিপক্ষে থাকলে আমি কিছুই করতে পারবো না। আমার বাবা ও দাদা সবাই এমপি ছিলেন। অনেকে রাজনীতিকে ব্যবসা হিসেবে নেয়। আমরা রাজনীতিকে ইবাদত হিসেবে নিয়েছি। আমরা মানুষের জন্য কাজ করি। মানুষের জন্য কাজ করলে আল্লাহ যদি খুশি হন আপনারাও খুশি হবেন। আমরা ১২-১৫ হাজার কোটি টাকার কাজ করেছি এই এলাকায়। আমি কিছু করিনি। আল্লাহর হুকুমে শেখ হাসিনার ওসিলায় আমরা এগুলো করতে পেরেছি।

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগ অফিস তালাবদ্ধ প্রসঙ্গে শামীম ওসমান বলেন, নারায়ণগঞ্জ আওয়ামী লীগ অফিস তালাবদ্ধ কিনা আমার জানা নেই। আমি নির্বাচন করছি, মানুষের ঘরে ঘরে যাচ্ছি, আওয়ামী লীগ অফিসে যাওয়ার সময় আমার নাই। আমি আনন্দঘন পরিবেশে নির্বাচনী প্রচারণা করছি, আপনারা ত দেখছেনই। আর রূপগঞ্জে সংঘর্ষ হয়েছে। নির্বাচনে এটা হতেই পারে। তবে এটা হওয়া উচিত না। পুলিশ সুপার, নির্বাচন কমিশন, রিটার্নিং কর্মকর্তার এ বিষয়ে নজর রাখা উচিত।

নির্বাচনে ভোটার উপস্থিতির বিষয়ে শামীম ওসমান বলেন, আমার নির্বাচনী প্রচারণায় যে পরিমাণ মানুষ হয়, তার মধ্যে প্রতি পরিবার থেকে অন্তত দু’জন করেও কেন্দ্রে গেলে আমার নারায়ণগঞ্জ-৪ আসনে ৫৫ শতাংশ ভোটার উপস্থিত হবেন। আর যদি পাশের বাড়ির লোকজন নিয়ে আসেন, তাহলে ভোটার ৬৫ শতাংশ হবে।জনসংযোগের সময় তার সঙ্গে ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা, শহর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভুঁইয়া সাজনু, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জিএম আরমান, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মুজিবুর রহমান, সাধারণ সম্পাদক ইয়াসিন মিয়া প্রমুখ।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: