সারা দেশ

আবারও রেললাইনের পাশে মিলল অটোরিকশা চালকের লাশ

কুমিল্লার নাঙ্গলকোটে নুরুন্নবী (৩৮) নামের এক অটোরিকশা চালকের লাশ উদ্ধার করেছে লাকসাম রেলওয়ে (জিআরপি) পুলিশ। শুক্রবার (১০ নভেম্বর) ঢাকা-চট্টগ্রাম রেলপথের নাঙ্গলকোট-হাসানপুর রেলস্টেশনের মাঝামাঝি মাঝিপাড়া গ্রাম নামক স্থান থেকে ওই ব্যক্তির লাশ উদ্ধার করা হয়।

নিহত নুরুন্নবী পৌর সদরের খান্নাপাড়া গ্রামের মৃত তিতা মিয়ার ছেলে। নিহতের পরিবারের অভিযোগ, রাতে অন্য কোথাও নুরুন্নবীকে হত্যা করে পরিকল্পিতভাবে রেললাইন পাশে রেখে গেছে।

স্থানীয় এলাকাবাসীরা জানান, শুক্রবার সকালে ঢাকা-চট্টগ্রাম রেলপথের মাঝিপাড়া গ্রামে একটি যুবকের লাশ পড়ে থাকার খবরে লোকজনের ভিড় জমে।

নিহতের বড় ভাই আনিসুল হক খবর পেয়ে রেললাইনের পাশে এসে তার ভাইয়ের লাশ শনাক্ত করেন। তিনি বলেন, এটা ট্রেনে কাটা না। তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

নিহতের স্ত্রী তানিয়া আক্তার জানান, বৃহস্পতিবার রাতে খাবার খেয়ে শুয়ে পড়ে নুরুন্নবী। হঠাৎ তার মোবাইলে একটি কল আসে। কলটি রিসিভ করে সে ঘরের বাইরে চলে যায়। ঘর থেকে বের হওয়ার সময় সে আমাকে বলে, চলে আসতেছি তুমি ঘুমিয়ে পড়।

তখন আমি ঘুমিয়ে যাই। রাতে আর সে ঘরে ফেরেনি। সকালে খবর আসে রেললাইনের পাশে একটি লাশ পড়ে আছে। তখন দ্রুত সেখানে গিয়ে দেখি আমার স্বামীর লাশ। তাকে হত্যা করে লাশ সেখানে ফেলে গেছে হত্যাকারীরা।

লাকসাম জিআরপি থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) আমিরুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করি। নিহতের মাথা ও পায়ে আঘাতের চিহ্ন রয়েছে।

ময়নাতদন্তের জন্য লাশ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

%d bloggers like this: