সারা দেশ

শ্যালিকার বিয়ে খেতে এসে ভারতীয় নাগরিকের মৃত্যু

কুড়িগ্রামের ফুলবাড়ীতে শ্যালিকার বিয়ে খেতে এসে এক ভারতীয় নাগরিকের মৃত্যু হয়েছে। ভারতীয় ওই নাগরিক বিকাশ চন্দ্র সরকার কোচবিহার জেলার কুস্তিবাড়ি দক্ষিণ থাপাইটারি গ্রামের মিলন চন্দ্র সরকারের ছেলে। এই ঘটনায় ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভারতীয় ওই মৃত নাগরিককে দেখতে শত শত মানুষের ঢল নামে।

জানাগেছে, শ্যালিকার বিবাহের অনুষ্ঠানে জন্য ২১ শে জানুয়ারি পাসপোর্টে স্ত্রী শেফালী সরকার ও ৩ বছরের ছেলে সন্তানসহ বাংলাদেশের কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলার বড়ভিটা ইউনিয়নের শশুর শ্রীকৃষ্ণ রায় মেঘারামের বাড়ীতে আসেন। ১০ ফেব্রুয়ারি রাতে বিয়ের বাড়ীতে বিকাশের শ্বাসকষ্ট অনুভূত ও বুকে ব্যথা অনুভব করলে শ্বশুড় বাড়ির লোকজন স্থানীয় এক পল্লী চিকিৎসক দিয়ে চিকিৎসা দিলে কিছুটা সুস্থ হন ১১ই ফেব্রুয়ার বিকেলে আবার শ্বাসকষ্ট বেশি হলে সন্ধ্যা সাড়ে ছয়টায় ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে আসলে কর্মরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

বড়ভিটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান মিন্টু জানান, আমার ইউনিয়নে ওই ভারতীয় নাগরিক বিশ দিন আগে স্ত্রী ও সন্তানকে নিযয়ে শ্যালিকার বিয়ে খেতে আসে, অসুস্থ হলে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে তার মৃত্যু হয়।ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার নাজমীন আক্ততার জানান, ওই রুগিটি হাসপাতালে আসার আগেই মৃত্যুবরণ করেছে।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ প্রাণ কৃষ্ণ দেবনাথ জানান, যেহেতু অসুস্থতার কারণে ওই ভারতীয় নাগরিকের মৃত্যু হয়েছে, পরিবারের পক্ষ থেকে কোন ধরনের অভিযোগ নাই, তাই আমরা লাশটি পরিবারকে দিয়ে দিয়েছি।

%d bloggers like this: