সারা দেশ

দুই সপ্তাহ ধরে নিখোঁজ সৌদি প্রবাসীর স্ত্রী

সিরাজগঞ্জের তাড়াশে প্রায় ১৫ দিন হলো নিখোঁজ মুনালিসা ইসলাম মুনিয়া (৩০) নামে এক সৌদি প্রবাসীর স্ত্রী নিখোঁজ হয়েছেন। তিনি উপজেলার বোয়ালিয়া গ্রামের আতিকুর রহমান সবুজের স্ত্রী। এ দিকে মুনালিসা ইসলাম মুনিয়াকে জীবিত অথবা মৃত সন্ধান পেতে গত ১০ সেপ্টেম্বর তাড়াশ থানায় একটি সাধারণ ডাইরী করেছেন তাঁর শশুর আবু সাঈদ।

যার জিডি নং: ৬৬৮। নিখোঁজ হওয়া প্রবাসীর স্ত্রীর শনিবার (২৩ সেপ্টেম্বর) এ রিপোর্ট লেখা পর্যন্ত তাঁর কোনো সন্ধান পাওয়া যায়নি।পরিবার সূত্রে জানা যায়, ঢাকায় গার্মেন্টসে চাকরি করার সময় আতিকুর রহমান সবুজ ও মুনালিসা ইসলাম মুনিয়ার সঙ্গে ৭ বছর আগে বিয়ে হয়।

বিয়ের পর তাঁদের সংসারে আসে ২টি মেয়ে ও একটি পুত্র সন্তান। এদিকে মুনিয়ার স্বামী আতিকুর রহমান সবুজ ৬ মাস আগে সৌদি আরবে যান। এরপর থেকে মুনিয়া সন্তানদের নিয়ে স্বামীর বাড়িতেই থাকতেন। হঠাৎ গত ১০ সেপ্টেম্বর বোয়ালিয়া গ্রামের বাড়ি থেকে তাড়াশ শহরে যাওয়ার কথা বলে আর ফিরে আসেনি মুনিয়া।

এরপর সম্ভাব্য সব স্থানে খোঁজ করে তাঁর কোনো সন্ধান পাননি। পরের দিনেই (১১ সেপ্টেম্বর) তাঁর আবু সাঈদ তাড়াশ থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন।

নিখোঁজ মায়ের অপেক্ষায় প্রহর গুনছে তাঁর সন্তান সামিয়া খাতুন (৫)। তিনি বলেন, ১৫ দিন হলো মা বলে ডাকতে পারছি না। মাকে ছাড়া খেতে মন চায় না। ঘুমের মধ্যে স্বপ্নে মা দেখি কিন্তু জড়িয়ে ঘুমাতে পারি না। আপনারা (সাংবাদিক) আমার মাকে ফিরে দেন।

এ প্রসঙ্গে তাড়াশ থানার পুলিশ পরিদর্শক (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, অভিযোগের পর থেকে পুলিশ তাঁর সন্ধানে খুঁজছে।

%d bloggers like this: