বিনোদন

প্রভাব খাটিয়ে অন্যের বুকিং বাতিল করায় তোপের মুখে মাহি

প্রভাব খাটিয়ে অন্যের বুকিং বাতিল করায় তোপের মুখে মাহি

অন্যের বুকিং বাতিল করে কিছুদিন আগে টাঙ্গুয়ার হাওরে ঘুরতে গিয়েছিলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। বিষয়টি নিয়ে সোশ্যালে একটি পোস্ট দিয়ে তোপের মুখে পড়েছেন নায়িকা।

ফেসবুক পোস্টে মাহি নিজেই দাবি করেছেন, সুনামগঞ্জের সাবেক ছাত্রনেতা ফজলে রাব্বী স্মরণের প্রভাব খাটিয়ে অন্যজনের বুকিং বাতিল করে বোট বুকিং করেছেন তিনি। আর তাতেই নেটিজেনদের তোপের মুখে পড়েছেন নায়িকা।

শনিবার রাত ১০টার দিকে ইনস্টাগ্রাম হ্যান্ডেলে মাহি লেখেন, ‘কোনো রকম পূর্ব প্রস্তুতি ছাড়াই আমরা হঠাৎ টাঙ্গুয়ার হাওর ভ্রমণের সিদ্ধান্ত নেই। কিন্তু হুট করে চাইলেই সেখানে বোট পাওয়া যায় না। ২০ তারিখের আগে কোনো বোট ফ্রি নেই। আমিও নাছোড়বান্দা, জামাইকে বলছি ১৭ তারিখে আমাকে নিয়ে যেতেই হবে।

জামাই দিশা না পেয়ে ফোন করলেন সুনামগঞ্জের সাবেক ছাত্রনেতা ও কেন্দ্রীয় যুবনেতা ফজলে রাব্বী স্মরণ ভাইকে। তিনি অন্যজনের বুকিং ক্যানসেল করিয়ে ১৭ তারিখে আমাদের জন্য বোট রেডি করে দিলেন। বুঝতে পারলাম সুনামগঞ্জে তার বিশাল প্রভাব। ধন্যবাদ ফজলে রাব্বী স্মরণ ভাই। আপনি ছাড়া এই ট্রিপ ক্যানসেল হয়ে যেত।’

এই পোস্টারের পর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একজন লিখেছেন, ‘কি অদ্ভুত, ক্ষমতা দেখিয়ে অন্য জনের ট্রিপ ক্যানসেল করে দিলেন।’ আরেকজন লিখেছেন, ‘অন্যের অধিকার খর্ব করলেন আবার তা নির্লজ্জের মতো পোস্ট দিলেন। থু মারি আপনার ক্ষমতাকে।মাহির এমন কাণ্ডে অনেকেই সমালোচনায় মেতেছেন অন্তর্জালে।

%d bloggers like this: