বিনোদন

আবারও মা হতে চলেছেন ক্যাটরিনা ছবি ভাইরাল

২০২১ সালের অন্যতম আলোচিত বিয়ে ছিল ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের। দুই পরিবারের উপস্থিতিতে তাদের বিয়ের অনুষ্ঠান হয়। এদিকে বিয়ের পর থেকেই সংবাদমাধ্যম থেকে নিজেকে দূরে রাখছেন অভিনেত্রী। বাড়ির বাইরে খুব বেশি দেখা যাচ্ছে না।

এ ছাড়া সম্প্রতি আম্বানীর বাড়ির গণেশ পূজাতেও নাকি যাননি অভিনেত্রী।এরপর থেকেই অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার জল্পনা তুঙ্গে। এমন প্রশ্ন নেট দুনিয়ায়। তার অবশ্য কারণও আছে।

বিভিন্ন অনুষ্ঠানে ভিকিকে একা দেখেই নেটিজেনদের এমন ধারণা। সম্প্রতি একটি গয়নার দোকানের অনুষ্ঠানে কলকাতায় এসেছিলেন ক্যাটরিনা। তখনও তার কাছে কাউকে ঘেঁষতে দেয়া হচ্ছিল না।

হঠাৎ এমন লুকোচুরিতেই নানা জনের নানা মত। যার মধ্যে সবচেয়ে প্রচারিত মতটি হল— অভিনেত্রী নাকি অন্তঃসত্ত্বা! বিমানবন্দরে কিংবা সিদ্ধিবিনায়কের মন্দির অথবা কোনো প্রচার অনুষ্ঠানে বারবার ঢিলেঢালা পোশাকেই দেখা গিয়েছে ক্যাটরিনাকে।

আর তাতেই বাড়ে সন্দেহের মাত্রা। হিন্দুস্তান টাইসের এক প্রতিবেদন অনুযায়ী, ক্যাটরিনার অন্তঃসত্ত্বা হওয়ার বিয়ষটি গুজব। এটি মোটেও সত্যি নয়।

ওই প্রতিবেদন থেকে আরও জানা যায়, এই মুহূর্তে কাজ নিয়ে ব্যস্ত আছেন ক্যাটরিনা। কাজের বাইরে কোনো প্রচারে আসছেন না।জানা যায়, ‘মেরি ক্রিসমাস’ সিনেমায় অভিনয় করেছেন ক্যাটরিনা। ছবিটি হিন্দি ও তামিল ভাষায় মুক্তি পাবে। ছবিতে চরিত্রের খাতিরে মাতৃত্বের স্বাদ উপভোগ করছেন। কিন্তু বাস্তবে সেই শুভক্ষণ কবে আসবে, আশায় দিন গুনছেন ক্যাটরিনা ভক্তরা।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: