বিনোদন

শেখ হাসিনা চরিত্রে নুসরাত হাতে তার লাল গোলাপ

বঙ্গবন্ধুর জ্যেষ্ঠ কন্যা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার চরিত্রে দেখা দিলেন অভিনেত্রী নুসরাত ফারিয়া। নববধূর সাজে একটি ছবি প্রকাশ করেছেন তিনি। অভিনেত্রীর হাতে শোভা পাচ্ছে একটি লাল গোলাপ।

গত বুধবার (১১ অক্টোবর) নিজের ভেরিফায়েড ইনস্টাগ্রামে প্রধানমন্ত্রী শেখ হাসিনার রূপে প্রথমবারের মতো একটি ছবি পোস্ট করেন অভিনেত্রী নুসরাত ফারিয়া। ‘মুজিব : একটি জাতির রূপকা’ সিনেমায় শেখ হাসিনার চরিত্রে অভিনয় করেছেন তিনি।

ইনস্টাগ্রামে পোস্ট করা ছবির ক্যাপশনে অভিনেত্রী লেখেন, ‘তার বিয়ের দিনে’। ছবিতে নুসরাতের পরনে সাদা শাড়ি এবং মাথায় ঘোমটা দেওয়া দেখা যায়। তার গলায় ও কানে গহনা।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) সকাল ১০টা ১০ মিনিটের দিকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী নিয়ে তৈরি ‘মুজিব : একটি জাতির রূপকার’ চলচ্চিত্রটির শুভ উদ্বোধন ঘোষণা করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এর আগে সকাল ১০টায় রাজধানীর আগারগাঁওয়ে বাংলাদেশ ফিল্ম আর্কাইভে সিনেমাটির প্রিমিয়ার শোতে যোগ দিয়ে প্রধানমন্ত্রী বলেন, ‘মুজিব : একটি জাতির রূপকার’ চলচ্চিত্র থেকে ইতিহাসের অনেক অজানা তথ্য ও নতুন অধ্যায় সম্পর্কে জাতি জানতে পারবে।

শুক্রবার (১৩ অক্টোবর) সারা দেশে ১৫৩ সিনেমা হলে একযোগে মুক্তি পেতে যাচ্ছে ছবিটি। সিনেমাটি মুক্তির আগেই সীমান্ত সম্ভার স্টার সিনেপ্লেক্সের ফার্স্ট শোয়ের সব টিকিট বিক্রি শেষ।

%d bloggers like this: