বিনোদন

শুটিংয়ে যাওয়ার আগে নিশ্বাস বন্ধ হয়ে আসত : বুবলী

ঢালিউড অভিনেত্রী শবনম বুবলী জুটি বেঁধেছেন শরিফুল রাজের সঙ্গে। গোপনে তারা শেষ করেছেন ‘দেয়ালের দেশ’ নামের একটি ছবির কাজ। এ ছবিতে অভিনয় করতে গিয়ে ভীষণ পরিশ্রম করতে হয়েছে বুবলীকে। তিনি জানান, শুটিংয়ে যাওয়ার আগে দম বন্ধ হয়ে আসত তার। সরকারি অনুদানপ্রাপ্ত ‘দেয়ালের দেশ’ নির্মাণ করেছেন মিশুক মনি। গতকাল ২ সেপ্টেম্বর বুবলী-রাজকে নিয়ে সংবাদ সম্মেলনে এসেছিলেন নির্মাতা। সেখানেই বুবলী জানান তার অভিজ্ঞতা।

বুবলী বলেন, ‘এই গল্পে অনেক গভীরতা আছে। আমার সঙ্গে যিনি কাজ করছেন শরিফুল রাজ, ভীষণ ভালো অভিনেতা; অনেক ডেডিকেটেড। আমাদের শুটিং টিমও অনেক হার্ডওয়ার্কিং। শ্বাসরুদ্ধকর একটা ব্যাপার ছিল বিশেষ করে আমার জন্য। যেটা আমি রিভিল করব না। টিজার বের হলে কিছুটা হলেও মানুষ বুঝতে পারবে। প্রত্যেকটা দিন শুটিংয়ে যাওয়ার আগে আমার নিশ্বাস বন্ধ হয়ে আসতো। এত স্ট্রাগলিংয়ের মধ্য দিয়ে কাজ করেছি।

ছবিটি নিয়ে রাজ বলেন, ‘আমি আসলে অনেক প্রত্যাশা নিয়ে কোনো সিনেমায় কাজ করি না। কারণ আমার ব্যক্তিগত একটা জার্নি হয় সিনেমার সঙ্গে। নতুন সহশিল্পী, ডিরেক্টর পাই। এটা আমার কাছে বেশ ভালো লাগার। এই সিনেমায় যেই মানুষটা আমাকে অনেক বেশি হেল্প করেছে, যার জন্য আমি নিজের চরিত্রটা আরো ধারণ করতে পেরেছি, তিনি বুবলী। তার ক্যারকেটার অনেক চ্যালেঞ্জিং।

ও আমাকে সাপোর্ট না দিলে আমি হয়ত দারুণভাবে কাজটা করতে পারতাম না।২০২১ সালে অনুদান পায় ‘দেয়ালের দেশ’। এতে রাজ-বুবলী ছাড়াও অভিনয় করেছেন জিনাত সানু স্বাগতা, শাহাদাত হোসেন, আজিজুল হাকিম, সমাপ্তি মাশুক, সাবেরী আলম প্রমুখ। গতকাল সংবাদ সম্মেলনে উন্মুক্ত করা হয় ছবিটির পোস্টার।

%d bloggers like this: