বিনোদন

আজিজের দেওয়া ফ্ল্যাট ও ‍দুই গাড়ি নিয়ে মুখ খুললেন মাহি

ঢালিউডে এক যুগের ক্যারিয়ার পার করছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। ২০১২ সালে জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘ভালোবাসার রঙ’ ছবির মাধ্যমে চলচ্চিত্রাঙ্গনে তাঁর অভিষেক। এখন পর্যন্ত জাজের ১৬-১৭টি চলচ্চিত্রে দেখা গেছে মাহিকে। একটা সময় মাহি- জাজের কর্ণধার আব্দুল আজিজের প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়ে।

একটা সময় সেই প্রতিষ্ঠান থেকে বেড়িয়ে যান মাহি।সম্প্রতি প্রতিষ্ঠানটির কর্ণধার আজিজ জানিয়েছেন, মাহিকে তিনি দুটি গাড়ি ও একটি ফ্ল্যাট কিনে দিয়েছিলেন। এবার এ বিষয়ে একটি ভিডিও সাক্ষাৎকারে মুখ খুললেন নায়িকা।সাক্ষাৎকারে আব্দুল আজিজের কাছ থেকে গাড়ি-বাড়ি উপহার পাওয়া প্রসঙ্গে জানতে চাইলে মজার ছলে মাহি বলেন, ‘চারটা ছিল! কেন কমিয়ে বলল!

এরপর অভিনেত্রী বলেন, ‘অগ্নিকন্যা—এই ট্যাগটা যারা আমার নামের সঙ্গে জুড়ে দিয়েছে, আমি তাদের কাছে কৃতজ্ঞ। সুতরাং আমি একবার যাদের কাছে কৃতজ্ঞ, তাদেরকে কখনোই খাটো করে কথা বলতে চাই না। এবং আমি পারবও না। আজিজ ভাই থেকে শুরু করে পুরো জাজ মাল্টিমিডিয়া, তারা আমাকে আজকের মাহিয়া মাহি বানিয়েছে। সুতরাং ফ্ল্যাট, গাড়ি—এগুলোতো অনেক ক্ষুদ্র বিষয়।

তারা যদি এটা বলে থাকে, আমি এ নিয়ে কোনো কিছু বলব না। আমার কাছে জাজকে অনেক সম্মানের একটা জায়গায় রেখেছি, আজীবন রাখব; এটা নিয়ে কোনো কিছু বলব না।পাশাপাশি মাহি জানিয়েছেন, জাজকে তিনি যে সম্মান দেন, তেমনটা আশা করেন জাজের কাছ থেকেও।

আজিজের উদ্দেশে অনুরোধ করে তিনি বলেন, ‘আমি যেহেতু আপনাদেরকে (জাজ) সম্মান করি, তো সেই সম্মানটা আমিও চাইব যে আপনারাও আমাকে সবসময় দিয়ে আসবেন। আমি তাদেরকে অনুরোধ করেছি, আমার মনে হয় সামনে এ ধরনের কোনো কিছু আর শোনা যাবে না।

%d bloggers like this: