বিনোদন

হাতে কাজ নেই তাই শো-রুম উদ্বোধন করে বেড়াচ্ছি বললেন জায়েদ খান

রাজধানীর শাহবাগ আজিজ সুপার মার্কেটে একটি শো রুম উদ্বোধন করতে আসেন ডিগবাজিখ্যাত নায়ক জায়েদ খান। সেখানে তাকে সম্বোধন জানাতে লাল গালিচার ব্যবস্থা করতে দেখা গেছে। কিন্তু জায়েদ খান আসার পর বাধে বিপত্তি।

গণমাধ্যম কর্মীদের তুলনায় ইউটিউবারের সংখ্যা বেশি থাকায় হট্টগোল বাধে অনুষ্ঠানে। পাশাপাশি উৎসুক জনতা জায়েদ খানকে দেখতে এসে শুরু করেন হইহুল্লোর। ছবি ছিঁড়তে দেখা যায় অনেককে।

পরে দ্বিতীয়তলায় আরেকটি শো-রুমে বসে সবার সাথে কথা বলেন জায়েদ খান।ওই শো-রুমের প্রসাংশা শেষে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন নিয়ে কথা বলেন তিনি।সদস্যপদ বাদ দেয়া নিয়ে এক প্রশ্নের জবাবে জায়েদ খান বলেন, সদস্যপদ বাদ পড়ায় বিচলিত নন তিনি।

বরং এবারের চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন করছেন না সেটি বরংবার বলে দেন এমনকি এবারের নির্বাচন কেমন হবে সেটি দেখার কথাও জানান সবাইকে।আগামী ২৯ এপ্রিল শিল্পী সমিতির নির্বাচন দেখতে যাবেন কি না সেটি জানতে চাইলে তিনি বলেন, জায়েদ খান সেদিন ঢাকায় থাকবেন না।

নিজে গ্রামে গিয়ে দুইটি গরু দিয়ে বাবা-মায়ের মাগফিরাত কামনা করতে পুরো গ্রামবাসীকে খাওয়াবেন।বর্তমান ব্যস্ততা নিয়ে জায়েদ খান বলেন, আপাতত আমার হাতে কাজ নেই তাই শো-রুম উদ্বোধন করে বেড়াচ্ছি।

কোন অবৈধ লোক যদি তাকে নিয়ে সমালোচনা করেন তাতে তার কিছুই আসে যায় না।উল্লেখ্য, আগামী ঈদে জায়েদ খান অভিনীত ‘সোনারচর’ ছবিটি মুক্তি পাবার কথা রয়েছে। ছবিটি পরিচালনা করেছেন জাহিদ হোসেন। প্রযোজনা করেছেন জাহাঙ্গীর শিকদার।

%d bloggers like this: