খেলাধুলা

দেশে আসলেন মুস্তাফিজ আইপিএলে ফিরছেন কবে

আইপিএলের মাঝপথে হঠাৎ ভারত থেকে দেশে ফিরে এসেছেন মুস্তাফিজুর রহমান। মঙ্গলবার (২ এপ্রিল) রাতে বাংলাদেশে পা রাখেন তিনি। এবারের আইপিএলে পাঁচবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংসের জার্সিতে খেলছেন ফিজ।

চলমান আইপিএলে বাংলাদেশের একমাত্র ক্রিকেটার হিসেবে দল পেয়েছেন তিনি।জানা গেছে, টি-টোয়েন্টি বিশ্বকাপের ভেন্যু যুক্তরাষ্ট্রের ভিসার প্রক্রিয়া সম্পন্ন করতে জরুরি ভিত্তিতে ঢাকায় ফিরেছেন ফিজ।

চেন্নাই সুপার কিংসের জার্সিতে ইতোমধ্যে তিন ম্যাচে ফিজের শিকার ৭ উইকেট। আইপিএলের উদ্বোধনী ম্যাচে ২৯ রানে ৪ উইকেট নিয়ে ম্যাচসেরাও হয়েছেন বাংলাদেশের তারকা এই ক্রিকেটার।

আগামী ৫ এপ্রিল ম্যাচ রয়েছে চেন্নাই সুপার কিংসের। জানা গেছে, সব ঠিক থাকলে আইপিএলে চেন্নাই সুপার কিংসের পরবর্তী ম্যাচের আগেই ফ্র্যাঞ্চাইজি দলটির সঙ্গে যোগ দেবেন জাতীয় দলের এই বাঁহাতি পেসার।

ধারণা করা হচ্ছে, বৃহস্পতিবার (৪ এপ্রিল) জরুরি কাজ সম্পন্ন করে ভারতের উদ্দেশ্যে রওয়ানা দেবেন তিনি।উল্লেখ্য, আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ অনুষ্ঠিত হবে আমেরিকা ও ওয়েস্ট ইন্ডিজে।

এ দুই দেশের ভিসা পেতে বৃৃহস্পতিবার বায়োমেট্রিক হবে বাংলাদেশ দলের সম্ভাব্য বিশ্বকাপ স্কোয়াডে থাকা ক্রিকেটারদের। সেই তালিকায় নিশ্চিতভাবেই রয়েছেন মুস্তাফিজ।

%d bloggers like this: