বিনোদন

ছেলেদের সৌন্দর্য কিসে বললেন জায়েদ খান

প্রতিনিয়ত নানা কারণে আলোচনায় থাকেন ঢাকাই সিনেমার অভিনেতা জায়েদ খান। শিল্পী সমিতি নিয়ে বরাবরই তিনি খবরের শিরোনাম হয়েছেন। তাছাড়া ব্যক্তিগত কাজ দিয়েও তৈরি করেছেন ভিন্নধর্মী আলোচনা।এবার তিনি টাঙ্গাইল উড়াল দিলেন হেলিকপ্টারে চড়ে।

মডেল ও উপস্থাপিকা ইসরাত পায়েলের ডাকে সাড়া দিয়ে রোববার টাঙ্গাইলে যান ঢাকাই সিনেমার এই চিত্রনায়ক। সেখানে গিয়ে মি. কাট নামে একটি সেলুনের ফিতা কেটে উদ্বোধন করেন তিনি। এসময় তার সঙ্গে ছিলেন অভিনেতা ডি এ তায়েব ও ইসরাত পায়েল।জায়েদ খানকে এক নজর দেখতে ভিড় জমে যায় সেখানে।

উপস্থিত জনতাকে এক ফ্রেমে বেঁধে সেলফিও তুলেছেন তিনি। সংবাদমাধ্যমের সঙ্গে নিজের চুলের স্টাইল নিয়েও কথা বলেছেন তিনি।জায়েদ বলেন, ‘আগে দর্শনদারী, তারপর গুণবিচারি। মানুষের সব সৌন্দর্যের জায়গা হল চুল। সাবজেক্টের সঙ্গে সাবজেক্টের মিল হতে হবে। সাবজেক্টের সঙ্গে অবজেক্ট হলে হবে না, যার কারণে এই কাট।

ছেলেদের সব সুন্দর শুরু হয় কিন্তু চুলে। একটা ছেলেকে পরিবর্তন করে দেয় চুল। কাল রাতে চুল কেটেছি, আজকে গেটআপ চেইঞ্জ।আসন্ন ঈদে মুক্তি পাচ্ছে জায়েদ খান ও মৌসুমী অভিনীত সিনেমা ‘সোনার চর’।

এবারের ঈদে মুক্তি পেতে যাচ্ছে জায়েদ খানের সিনেমা ‘সোনার চর’। বর্তমানে সিনেমার প্রচারে ব্যস্ত চিত্রনায়ক। সিনেমাটি পরিচালনা করেছেন জাহিদ হোসেন। প্রযোজনা করেছেন জাহাঙ্গীর সিকদার।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: