বিনোদন

আবারও বুবলীকে দেখতে কলকাতায় দর্শকদের ভিড়

শুক্রবার (১০ ফেব্রুয়ারি) নিজের ফেসবুক দেয়ালে একটি ভিডিও শেয়ার করেছেন বুবলী। সেখানে দেখা গেল তাকে ঘিরে ভিড় জমিয়েছে দর্শক ভক্তরা।দেশের গণ্ডি পেরিয়ে প্রথমবারের মতো কলকাতার সিনেমার কাজ করছেন চিত্রনায়িকা শবনম বুবলী।

‘ফ্ল্যাশব্যাক’ শিরোনামের এই সিনেমাটি পরিচালনা করছেন বাংলাদেশের নির্মাতা রাশেদ রাহা।এতে বুবলীর সহশিল্পী হিসেবে থাকবেন কৌশিক গাঙ্গুলি ও সৌরভ দাস। শুটিং শেষ করে সম্প্রতি দেশে ফিরেছেন এই নায়িকা।

শুক্রবার নিজের ফেসবুক দেয়ালে একটি ভিডিও শেয়ার করেছেন বুবলী। সেখানে দেখা গেল তাকে ঘিরে ভিড় জমিয়েছে দর্শক ভক্তরা। ভিডিওর ক্যাপশনে বুবলী লিখেছেন, ‘সবার জন্য ভালোবাসা, চলছে সিনেমার শুটিং।

তবে কোন সিনেমার শুটিং চলছে সেটি না জানালেও ধারণা করা হচ্ছে ‘ফ্ল্যাশব্যাক’ সিনেমার শুটিংয়ের এক ফাঁকের দৃশ্য এটি! গেল বছর ব্যক্তিগত জীবনের আলোচনার পাশাপাশি চার সিনেমা দিয়ে পুরো বছর আলোচনায় ছিলেন বুবলী।

বর্তমানে ব্যক্তিগত জীবনের সেইসব আলোচনা দূরে সরিয়ে ক্যারিয়ার নিয়েই ব্যস্ত সময় পার করছেন তিনি। তার হাতে রয়েছে ‘পুলসিরাত’, ‘দেয়ালের দেশ’, ‘মায়া: দ্য লাভ’, ‘তুমি যেখানে আমি সেখানে’ সহ বেশ কয়েকটি সিনেমা।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: