বিনোদন

শাড়ি পরা এ অভিনেতাকে চিনতে পারছেন সুন্দরী নারী সেজেছেন নাটক

পরনে লাল পাড়ে সবুজ শাড়ি, হাতে চুড়ি, কানে দুল, আর সঙ্গে মানানসই নাকছাবি। হালকা মেকআপ লুকে দারুণ লাগছে দেখতে। এমন লাস্যময়ী সাজের এই ব্যক্তিকে চিনতে পেরেছেন আপনারা? কোনো অভিনেত্রীর সঙ্গে কি মিল খুঁজে পেয়েছেন ছবির এই নারীর? সম্প্রতি সোশ্যাল মিডিয়া ছড়িয়ে পড়েছে এ ছবিটি। সোশ্যালে ছবিটি ছড়িয়ে পড়তেই অনেক খোঁজ শুরু করেছেন তার।

কিন্তু শত চেষ্টা করেও কেউ ‘নারী সাজের’ এ ব্যক্তি সম্পর্কে বলতে পারেননি। বলতে না পারাটাই স্বাভাবিক।ছবিতে নারীরূপে দেখতে পাওয়া ব্যক্তি আসলে কোনো নারী নয়। তিনি হচ্ছেন একজন পুরুষ। টালিউড ইন্ডিাস্ট্রির একজন জনপ্রিয় নায়ক। মূলত গল্পের প্রয়োজনে এভাবে নারী সেজেছেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, ছবিতে নারী সাজে যাকে দেখা যাচ্ছে তিনি হচ্ছেন অভিনেতা সুমন দে। বর্তমানে ‘তুমিই যে আমার মা’ ধারাবাহিকের প্রধান চরিত্রে অভিনয় করছেন তিনি। কিন্তু হঠাৎ করেই একজন নারীর সাজে কেন ধরা দিলেন এই তারকা। এ ব্যাপারে সংবাদমাধ্যমকে সুমন দে বলেন, সবটাই হয়েছে গল্পের প্রয়োজনে।

নিজেদের মধ্যকার ভুল বোঝাবুঝি সমাধান করে দেয়ার জন্য অনি এবার আরোহীর মন জয় করতে চায়। এ জন্য ছদ্মবেশের আড়ালে খাবার হোম ডেলিভারিতে সাহায্য করবে।এদিকে নির্মাতারা ধারাবাহিকের টিআরপির বিষয় পর্যালোচনা করে বিভিন্ন চমক রাখেন গল্পে। তারা মনে করছেন, সুমনের এই নতুন চরিত্র ভালো লাগবে দর্শকের কাছে।

সুমন অভিনীত এই চরিত্রের নাম দেশপাণ্ডে।পর্দায় নারী সাজে হাজির হওয়া নিয়ে অভিনেতা সুমন বলেন, প্রথমে একটু অবাক হয়েছিলাম। পরে চিত্রনাট্য পরে দেখি গল্পের প্রয়োজনে এ চরিত্র তৈরি করা।আবার নতুন চ্যালেঞ্জ, এ জন্য রাজি হয়েছি। এমন চরিত্রে অভিনয়েরও অবশ্য ইচ্ছা ছিল। এ চরিত্র ফুটিয়ে তুলতে তাই নতুন করে অক্ষয় কুমারের ‘লক্ষ্মী’ সিনেমাটি দেখেছি।

এছাড়া সোশ্যাল মিডিয়া ট্রোলিংয়ের ব্যাপারে তিনি বলেন, ট্রোল হলে হোক, ক্ষতি নেই। এতে আমাদের সিরিয়ালেরই টিআরপি বাড়বে। আর আমাকে ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা চেনেন। শুনেছি এমন অনেক অভিনেতা রয়েছেন, যারা ট্রোলিংয়ের পর বিখ্যাত হয়েছেন। এ নিয়ে আমি ভয় পাই না।

%d bloggers like this: