সারা দেশ

এবার স্ত্রীর সঙ্গে দূরত্বে দাঁড়ানোর কারণে ব্যাখ্যা করলেন ফারাজ করিম

বিয়ে করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমের পরিচিত মুখ ফারাজ করিম চৌধুরী। গত শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) বাদে আসর ঢাকার মসজিদ-এ গাউসুল আজমে ইসলামি শরীয়াহ অনুযায়ী আফিফা আলমের সঙ্গে আকদ সম্পন্ন করেছেন তিনি।

এই দম্পতির আকদ পড়ান মিডিয়া ব্যক্তিত্ব অধ্যক্ষ আল্লামা মুফতি আবুল কাশেম ফজলুল হক (মা.)। এসময় উপস্থিত ছিলেন ফারাজের বাবা রাউজানের সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরী এবং ছোট ভাই প্রকৌশলী ফারহান করিম চৌধুরী।

বিয়ের পরের একটি ছবি পোস্ট করেছেন ফারাজ। যেখানে তিনি ও তার স্ত্রী দূরত্বে দাঁড়িয়ে রয়েছেন। সামাজিক মাধ্যমে এই নিয়ে ব্যাপক আলোচনা হয়েছে। এ নিয়ে একটি ব্যাখ্যা দিয়েছেন ফারাজ করিম।

ফারাজ করিম বলছেন, আমার ছবিটিতে অনেকেই প্রশ্ন করেছেন, কেন আমার স্ত্রীর সাথে এতটা দূরত্বে দাঁড়ালাম ? কারণ হলো মসজিদের সম্মানিত ইমাম সাহেব পরিষ্কারভাবে বলেছেন, মসজিদে ছেলে এবং মেয়ে একত্রে দাঁড়ানোর কোনও সুযোগ নেই।

মহিলারা মহিলাদের জন্য নির্ধারিত স্থানে থাকবে এবং ছেলেরা মসজিদের মূল অংশে থাকবে। উনার কথা মেনেই আমাদের আকদ শেষ হওয়ার পর একটি স্মৃতি ধরে রাখার জন্য সেই ছবিটি তুলে রেখেছি।

তিনি বলেন, এই যে ছবিটি আপনারা দেখতে পাচ্ছেন, সেটি হলো আমার বাসার ছাদে একটি ছবির বুথ করে পরিবারের সদস্যদের নিয়ে একটি দাওয়াতের আয়োজন। সেই সাথে আপনাদের সকলকে আগামী ১ মার্চ ২০২৪ ইং (শুক্রবার) সন্ধ্যা ৭ টায় চট্টগ্রামের রাউজানের গহিরাস্থ বক্স আলী চৌধুরী বাড়ীতে আমন্ত্রণ জানাচ্ছি।

তিনি আরো বলেন, ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে আমার এবং আমার স্ত্রীর যেসব ছবি ছড়িয়ে পড়েছে, তার মধ্যে একটি হলো প্রথম যেদিন তিনি আমার পরিবারের সদস্যদের সাথে পরিচিত হতে আমাদের বাসায় এসেছিলেন সেদিনের ছবি।

দ্বিতীয় দিনের ছবিটি হলো, আমার স্ত্রীর অনুরোধে তার পারিবারিক একটি অনুষ্ঠানে একজন অতিথি হিসেবে আমি গিয়েছিলাম। সেই অনুষ্ঠানে আমি কোন মঞ্চে নয়, বরং দর্শক সারিতেই উপস্থিত ছিলাম।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: