সারা দেশ

২ নারীর রহস্যজনক মৃত্যু হাসপাতালে ভর্তি ২

মাদারীপুরে কলেজ রোড এলাকায় দুই নারীর রহস্যজনক মৃত্যু হয়েছে। অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি হয়েছেন আরও দুইজন।  শনিবার (১৪ অক্টোবর) রাত আড়াইটার দিকে মাদারীপুর পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের কলেজ রোড এলাকায় লুৎফর রহমান মোল্লা বাসার ৪ তলায় এ ঘটনা ঘটে।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।মারা যাওয়া দুইজন সম্পর্কে বান্ধবী। নিহত সাগরিকা শহরের উকিলপাড়া এলাকার কেএইচ শাকিল আহম্মেদের মেয়ে। আরেকজনের পরিচয় জানা যায়নি।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রাতে হঠাৎ চিৎকার চেঁচামেচি শুনে রুমে ছুটে যান বাসার কেয়ারটেকার হেলাল সরদার। পরে ফ্লোরে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন সাগরিকা আহম্মেদ নামে এক নারীকে। এছাড়া অসুস্থ অবস্থায় সাগরিকার বান্ধবী, মা সাবিনা ইয়াসমিন ও তার মাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক আরো একজনকে মৃত ঘোষণা করেন।

মারা যাওয়া দুইজন সম্পর্কে বান্ধবী। তবে, কি কারণে মারা গেছে এখনো বিষয়টি পরিষ্কার করা সম্ভব হয়নি প্রশাসনের পক্ষ থেকে।এদিকে, স্থানীয় সূত্র জানিয়েছে, পহেলা অক্টোবর মা, মেয়ে ও মামা তিনজনে ওই বাসায় ভাড়া ওঠেন। শনিবার রাতে বাসায় আসেন অপরিচিত আরো ৩-৪ জন নারী। পরে ঘটে এই ঘটনা।

এরপর অপরিচিতদের আর কোনো হদিস পাওয়া যাচ্ছে না।ওসি মনোয়ার হোসেন চৌধুরী জানান, ঘটনাস্থল পরির্দশন করা হয়েছে। ঘটনাটি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণের কথা জানিয়েছেন তিনি।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: