সারা দেশ

থানায় ডেকে এনে চেয়ারম্যানকে গ্রেফতার

গাজীপুরের শ্রীপুরে মাওনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জাহাঙ্গীর আলম খোকনকে থানায় ডেকে নিয়ে গ্রেফতারের ঘটনা ঘটেছে।এ ঘটনায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে সাড়ে পাঁচ ঘণ্টা যানবাহন চলাচল বন্ধ করে দেন তার সমর্থকরা।

বুধবার রাত ১১টার দিকে মাওনা চৌরাস্তার পল্লী বিদ্যুৎ মোড় এলাকায় এ ঘটনা ঘটে।গ্রেফতারকৃত মো. জাহাঙ্গীর আলম খোকন (৫০) উপজেলার মাওনা ইউনিয়নের সিংগারদিঘী গ্রামের ইদ্রিস আলীর ছেলে।

তিনি মাওনা ইউনিয়ন পরিষদের পর পর দুইবার নৌকা মার্কার নির্বাচিত বর্তমান চেয়ারম্যান।চেয়ারম্যানের ছেলে মিজানুর রহমান রায়হান অভিযোগ করে বলেন, রাজনৈতিক কারণে আমার বাবাকে মিথ্যা সাজানো যড়যন্ত্রমূলক মামলা গ্রেফতার করা হয়েছে।

ফরচুন গ্রুপের পাশ দিয়ে জনগণের চলাচলের একটি রাস্তা প্রশস্ত করার দাবি নিয়ে আমার বাবার সঙ্গে কথা কাটাকাটি হয়। এ ঘটনা কেন্দ্র করে ফয়সালার অজুহাতে আমার বাবাকে থানায় ডেকে নিয়ে গ্রেফতার করা হয়েছে।

শ্রীপুর থানার ওসি মো. শাহ্ জামান যুগান্তরকে জানান, ফরচুন গ্রুপের কেয়ারটেকার জহিরুল ইসলাম নামে এক ব্যক্তি বাদী হয়ে জাহাঙ্গীর আলম খোকন চেয়ারম্যানসহ কয়েকজনের নামে অপহরণ ও চাঁদাবাজির অভিযোগ দেওয়ার কারণে চেয়ারম্যানকে গ্রেফতার করা হয়েছে।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: