সারা দেশ

সাবেক এমপির গাড়ি থেকে ৪৪২ বোতল ফেন্সিডিল উদ্ধার

সিরাজগঞ্জে বঙ্গবন্ধু সেতু এলাকা থেকে ঢাকাগামী সাবেক এমপির শুল্কমুক্ত গাড়ি থেকে ৪৪২ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে র‌্যাব-১২। এ সময় মাদক কারবারী অভিযোগে গাড়ি থেকে সুজন (২৯) নামের এক যুবককে আটকের পর গ্রেপ্তার দেখানো হয়।

গ্রেপ্তারকৃত সুজনের বাড়ি চাঁদপুর জেলার মতলব থানার এখলাসপুর গ্রামে।রবিবার দুপুরে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানায় র‌্যাব-১২-এর অধিনায়ক মো. মারুফ হোসেন।

এর আগে গতকাল শনিবার দুপুরে অভিযান চালিয়ে ওই গাড়ি থেকে মাদকের চালানটি জব্দ করা হয়।প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, শনিবার দুপুরে সিরাজগঞ্জ বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানাধীন গোলচত্বর মহাসড়কে চেকপোস্ট বসিয়ে একটি গাড়িতে (রেজিষ্ট্রেশন নম্বর ঢাকা মেট্রো-ঘ-০২-২৯১৫) তল্লাসী চালানো হয়।

এ সময় গাড়ির তেলের ট্যাঙ্কি থেকে ৪৪২ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, গ্রেপ্তারকৃত মাদক কারবারী দীর্ঘদিন যাবৎ বড় বড় মাদকের চালান সিরাজগঞ্জ জেলাসহ দেশের বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছিল। গ্রেপ্তারকৃত মাদক কারবারীরর বিরুদ্ধে বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানায় একটি মামলা হয়েছে।

এ সময় তার থেকে নগদ টাকা, একটি মোবাইল ও গাড়ি জব্দ করা হয়।তবে, জব্দকৃত গাড়িটি সাবেক কোন সংসদ সদস্যের তা প্রেস বিজ্ঞপ্তিতে জানায়নি র‌্যাব।

%d bloggers like this: