বিনোদন

আবারও জায়েদ খানের জন্য সুখবর

গেল কয়েক বছর ধরে পর্দায় নতুন কোনো সিনেমা নেই জায়েদ খানের। আর নতুন কাজের খবরও নেই খুব একটা। এর মধ্যে গেল বছর এই চিত্রনায়ক কাজ করেছিলেন ‘ছায়াবাজ’ নামে নতুন একটি সিনেমায়। তাজু কামরুলের পরিচালনায় এতে তার বিপরীতে ছিলেন টলিউড অভিনেত্রী সায়ন্তিকা ব্যানার্জি।

তবে এর শুটিং শেষ হওয়ার আগেই পরিচালক, প্রযোজক ও নায়িকার দ্বন্দ্বে আটকে যায় সিনেমার কাজ।এর আগে, ২০২১ সালে জায়েদ খান অভিনয় করেছিলেন ‘সোনার চর’ সিনেমায়। এতে তার সহশিল্পী চিত্রনায়িকা মৌসুমী, ওমর সানী, শহীদুজ্জামান সেলিম, স্নিগ্ধা, শবনম পারভীনসহ অনেকে। সিনেমার কাজ শেষ হয়েছে বহু আগেই। তবে অজানা কারণে আটকে ছিল মুক্তির প্রক্রিয়া।

অবশেষে গতকাল সোমবার সিনেমাটি জমা পড়েছে সেন্সর বোর্ডে। বিষয়টি নিশ্চিত করেছেন এর নির্মাতা জাহিদ হোসেন।তার কথায়, ‘সব কাজ শেষ করে গতকাল আমরা সিনেমাটি সেন্সরের জন্য জমা দিয়েছি। সেন্সর পাওয়ার পরই মুক্তির দিনক্ষণ চূড়ান্ত করব। আশা করি, খুব শিগগিরই সিনেমাটি মুক্তি পাবে।

তিনি আরও বলেন, ‘১৯৭৫-এ বঙ্গবন্ধু হত্যার পর বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাংলাদেশে ফিরে আসার সময়ের গল্প নিয়ে সাজানো হয়েছে সিনেমাটি।এক্সেল ফিল্মস পরিবেশিত ‘সোনার চর’র কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য করেছেন পরিচালক জাহিদ হোসেন নিজেই। প্রযোজনায় আছেন জাহাঙ্গীর সিকদার।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: