বিনোদন

থ্রি ইডিয়টস খ্যাত অভিনেতা অখিল মিশ্র মারা গেছেন

মারা গেছেন ‘থ্রি ইডিয়টস’ খ্যাত ভারতীয় অভিনেতা অখিল মিশ্র। গত মঙ্গলবার একটি দুর্ঘটনায় মারা যান তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৭ বছর। খবর আনন্দবাজার পত্রিকা।

প্রতিবেদনে বলা হয়েছে, অখিল মিশ্র কিছুদিন ধরে রক্তচাপসংক্রান্ত সমস্যায় ভুগছিলেন। রান্নাঘরে একটি টুলের ওপর উঠে কিছু একটা করার সময় পা পিছলে নিচে পড়ে যান তিনি। এ সময় তিনি মাথায় আঘাত পান। সাথে সাথে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কয়েক ঘণ্টা পর চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। যদিও এখন পর্যন্ত তার মৃত্যুর কারণ পরিষ্কার নয়।

প্রয়াত অভিনেতার মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা পাঠানো হয়েছে।এই দুর্ঘটনার সময় অভিনেতা অখিল মিশ্রের স্ত্রী সুজান বার্নার্ট বাড়িতে ছিলেন না, তিনি একটি প্রকল্পের শুটিংয়ের জন্য হায়দরাবাদ গিয়েছিলেন। খবর পেয়ে তিনি দ্রুত বাসায় ফিরে আসেন। ঘটনার আকস্মিকতায় ভেঙে পড়েছেন প্রয়াত অভিনেতার স্ত্রী।

‘৩ ইডিয়টস’ সিনেমায় অখিল মিশ্রকে গ্রন্থাগারিক দুবে’র চরিত্রে দেখা গিয়েছিল। এ ছাড়া তিনি ‘হাজারো খোয়াইশেন অ্যায়সি’, ‘ওয়েল ডান আব্বা’, ‘ক্যালকাটা মেইল’ এবং শাহরুখ খানের ডনের মতো সিনেমারও অংশ ছিলেন। টেলিভিশনে তিনি ‘দো দিল বন্ধে এক ডোরি সে’, ‘উত্তরণ’, ‘পরদেস মে মিলা কোই আপনা’ এবং ‘শ্রীমান-শ্রীমতি’র মতো শো-এর অংশ ছিলেন।

প্রসঙ্গত, ২০০৯ সালের ৩ ফেব্রুয়ারি জার্মান অভিনেত্রী সুজান বার্নাটকে বিয়ে করেন অখিল মিশ্র। সুজানকে শেষ দেখা গিয়েছে ‘অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার’ সিনেমায়। এ ছাড়া ‘কসৌটি জিন্দেগি কি’, ‘সাবধান ইন্ডিয়া’, ‘এক হাজারো ম্যায় মেরি বেহনা হ্যায়’, ‘ইয়ে রিস্তা কেয়া কহেলতা হ্যায়’-এর মতো প্রোজেক্টেও দেখা গিয়েছে সুজানকে।

%d bloggers like this: