সারা দেশ

পাথরঘাটায় মাদ্রাসা ছাত্রকে জিম্মি লাখ টাকা মুক্তিপণ দাবি

পাথরঘাটায় মাদ্রাসা ছাত্রকে জিম্মি লাখ টাকা মুক্তিপণ দাবি

বরগুনার পাথরঘাটায় মো.মাসুদ‌ রানা (১৭) নামে এক মাদ্রাসাছাত্র নিখোঁজ থাকার পাঁচ দিন পরে নিখোঁজ ছাত্রের বাবার কাছে লাখ টাকা মুক্তিপণ দাবি করেছে।

সন্ধ্যা ৭ টার দিকে নিখোঁজের বাবা মানিক মিয়ার কাছে মোবাইল ফোনে ১ লাখ টাকা দাবি করে অজ্ঞাতনামা এক ব্যক্তি। গত সোমবার (২৫ ডিসেম্বর) মাসুদ রানা নিখোঁজ হয়।

মাসুদের বাবার নাম মানিক মিয়া তার বাড়ি পাথরঘাটা পৌরসভার ২ নম্বর ওয়ার্ডে।নিখোঁজের বাবা মানিক মিয়া মুক্তিপণের দাবির বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সোমবার (২৫ ডিসেম্বর) সকালে পাথরঘাটা পৌরসভা ১ নং ওয়ার্ডের গোরস্থান হাফেজিয়া মাদ্রাসায় গিয়ে ছিলো আমার ছেলে। হঠাৎ মাদ্রাসার শিক্ষকের মাধ্যমে খবর জানায় যে ছেলে মো.মাসুদ রানা বাড়িতে আসছে কিনা।

আমি তাকে জানাই যে মাদ্রাসা থেকে ছেলে বাড়িতে আসেনি। এরপর থেকে খোঁজাখুঁজি করি কিন্তু কোন‌ খোজ না পাওয়ায় শুক্রবার (২৯ ডিসেম্বর) পাথরঘাটা থানায় সাধারণ ডায়েরি করি।

আমার ছেলেকে এই দীর্ঘ পাঁচ দিন জিম্মি করে রাখা হয়েছে এবং আমার কাছে ১ লাখ টাকা মুক্তিপণ দবি করছে।পাথরঘাটা থানা অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন বলেন, শুক্রবার মাসুম রানার মা মোসা. লাকি পাথরঘাটা থানায় নিখোঁজের সাধারণ ডায়েরি করেছেন।

আমাদের অনুসন্ধান চলছে। তবে ১ লাখ টাকা মুক্তিপণের খবর আমাদের জানা নেই বা পরিবারের পক্ষ থেকে জানানো হয়নি।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: