বিনোদন

যাই করি না কেন গোপনে করব বললেন সোহানা সাবা

যাই করি না কেন গোপনে করব বললেন সোহানা সাবা

সোহানা সাবার সামাজিক মাধ্যমের পাতায় ঢুঁ মারলে দেখা যাবে, বিভিন্ন দেশ ঘুরে বেড়াচ্ছেন। সেসবের ভিডিও-ছবি নিয়মিত প্রকাশ করছেন। একটা সময় অভিনয়ে ব্যস্ত ছিলেন সোহানা সাবা। ছোটপর্দা ও বড়পর্দায় নিয়মিত দেখা গেছে তাকে। তবে গেল কয়েক বছর ধরে অনিয়মিত হয়ে পড়েছেন এ অভিনেত্রী।

জানা গেছে, এখন একদমই অভিনয়ের ব্যস্ততা নেই সাবার। তাই একটি ইয়োগা স্কুল খুলেছেন। এ প্রসঙ্গে দেশের একটি গণমাধ্যমকে তিনি বলেন, ‘এ মুহূর্তে শুটিং নিয়ে কোনো ব্যস্ততা নেই। এখন আমি নিজের ইয়োগা স্কুল নিয়ে কাজ করছি। সেখানে এখনও ইন্টেরিয়রের কাজ চলছে। কারণ জায়গাটা মানুষের পছন্দ হওয়ার একটা বিষয় রয়েছে।

শুধু তাই নয়, স্কুলের একটা অংশকে আমি আমার অফিস এবং স্টুডিও হিসাবেও তৈরি করছি। কাজ শেষ করতে পুরো মাস লেগে যাবে। তবে আমি এরই মধ্যে সেশন শুরু করে দিয়েছি। প্রথম ব্যাচের ক্লাস চলছে। খুবই ভালো প্রতিক্রিয়া পাচ্ছি। আর শুটিং শুরু হতে হতে আগামী বছরের ফেব্রুয়ারি।

ভালোবেসে পরিচালক মুরাদ পারভেজকে বিয়ে করেছিলেন সাবা। কিন্তু ২০১৬ সালে তাদের বিচ্ছেদ হয়। এখন তিনি সিঙ্গেল মাদার। বিচ্ছেদের পর ব্যক্তিগত জীবন নিয়ে নানা নেতিবাচক কথা শুনতে হয়েছে সাবাকে। তাই এখন নিজের জীবন নিয়ে সাবধানী তিনি।

অভিনেত্রী সাবা বলেন, ‘ব্যক্তিজীবন নিয়ে কাউকে কিছু জানানোর ইচ্ছা আমার নেই। যা-ই করি না কেন, গোপনে করব। কারণ আমি দেখেছি সামাজিক যোগাযোগ মাধ্যমে মানুষ নেগেটিভিটি বেশি ছড়ায়। আমি আমার জীবনে নেগেটিভ কিছু চাই না।

তাই ঠিক করেছি, আমি আমার ব্যক্তিজীবন গোপন রাখব, তাহলে কেউ ভেতরের খবরও জানবে না আর নেতিবাচক কিছু বলার সুযোগও পাবে না। কারণ আমার একটা ইমেজ আমি সব সময় মেইনটেন করার চেষ্টা করেছি। সেটাই শেষ পর্যন্ত ধরে রাখতে চাই।’

%d bloggers like this: