বিনোদন

অবশেষে শরিফুল রাজকে ডিভোর্স লেটার পাঠালেন পরীমণি

দুজনের মধ্যে বনিবনা না হওয়া ও নানাবিধ কারণে অনেকদিন থেকেই আলাদা থাকছেন চিত্রনায়িকা পরীমণি ও চিত্রনায়ক শরিফুল রাজ। তারা কখনও এক হবেন না বলেও জানিয়েছিলেন। কিন্তু এরমধ্যে তাদের দুজনের আবারও এক হওয়ার আভাস মিলেছিল।

না, আর এক হচ্ছেন না তারা। গত ১৮ সেপ্টেম্বর শরিফুল রাজকে ডিভোর্স লেটার পাঠিয়েছেন পরীমণি। একাধিক ঘনিষ্ঠ সূত্রে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে। তবে এ বিষয়ে দুজনের কেউই এখনও কোনো মন্তব্য করেননি।

বছর দুয়েক আগে গিয়াসউদ্দিন সেলিমের ‘গুণিন’ সিনেমায় কাজ করতে গিয়ে রাজের সঙ্গে পরিচয় ঘটে পরীমণির। সাত দিনের পরিচয় থেকে প্রেম এবং বিয়ে করেন তারা। এরপর গেল বছরের ১৭ অক্টোবর ঘরোয়া আয়োজনে বিয়ের অনুষ্ঠান করেন। ২০২২ সালের ১০ আগস্ট এই দম্পতির ঘর আলো করে আসে পুত্রসন্তান শাহীম মুহাম্মদ রাজ্য।

গেল মে মাসে অভিনেত্রী সুনেরাহ বিনতে কামালের সঙ্গে রাজের কিছু বিশেষ মুহূর্তের ছবি ও ভিডিও প্রকাশ্যে আসার পর জানা যায়, ভালো যাচ্ছে না রাজ-পরীর সংসার জীবন। এরপর আলাদাভাবে রাজ ও পরীর মুখেও শোনা যায়, একসঙ্গে থাকছেন না তারা। দুজনের কেউই কারও মুখ দেখতে চান না বলেও জানিয়েছেন।

এর কিছুদিন পরেই আবার তাদের দুজনকে একসঙ্গে দেখা যায়। আভাস মিলেছিল যে তারা দুজন এক হবেন। কিন্তু এবার জানা গেল বিচ্ছেদের পথেই হাঁটছেন আলোচিত এই দম্পতি।

%d bloggers like this: