সারা দেশ

স্ত্রীকে দিয়ে বন্ধুর পুরুষাঙ্গ কাটালেন স্বামী দম্পতিসহ গ্রেপ্তার ৩জন

আশুলিয়ায় আর্থিক লেনদেনকে কেন্দ্র এক ব্যক্তিকে মারধর করে তার পুরুষাঙ্গ কেটে দেয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় এক দম্পতিসহ তাদের এক সহযোগীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (০৬ নভেম্বর) গ্রেপ্তারকৃতদের আশুলিয়া থানা থেকে আদালতে পাঠানো হয়। গত রবিবার রাতে দম্পতিকে ও সোমবার দুপুরে তাদের সহযোগীকে গ্রেপ্তার করে আশুলিয়া থানা পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হল, আশুলিয়ার চিত্রশাইল এলাকার সোহরাব শেখের ছেলে সুমন শেখ (৪৫) ও তার স্ত্রী মোছা. রত্না বেগম (৩৮) ও তাদের সহযোগী রাইতুল ইসলাম মুন্সী (২২)।

ভুক্তভোগী ব্যক্তি নান্নু মিয়ার (২৫) গ্রামের বাড়ি দিনাজপুরে। তিনি গাজীপুরের কাশিমপুর থানাধীন পানিশাইল এলাকায় ভাড়া থেকে আশুলিয়ার একটি ক্যাপ কারখানায় চাকরি করেন। এ ঘটনায় আশুলিয়া থানায় মামলা দায়ের করেছেন ভুক্তভোগীর ভাই রাজু আহমেদ।

মামলার এজাহার থেকে জানা যায়, আগে অন্য এক কারখানায় চাকরি করতেন ভুক্তভোগী নান্নু মিয়া। সেখান থেকে চাকরি ছেড়ে আসার পর অভিযুক্ত সুমন শেখের সাথে আর্থিক লেনদেন নিয়ে শত্রুতা তৈরী হয়। এর জেরেই গতকাল রবিবার নান্নু মিয়াকে কৌশলে নিজের বাসায় ডেকে নেয় সুমন শেখ।

দুই দফা মারধর করার পর সুমন শেখ তার স্ত্রীকে নান্নুর পুরুষাঙ্গ কাটতে বলে। পরে রাইতুল নান্নুর পা চেপে ধরে রাখে এবং রত্না বেগম নান্নুর পুরুষাঙ্গ কেটে দেয়।

পরে অবস্থা বেগতিক দেখে নান্নু মিয়াকে স্থানীয় আশুলিয়া নারী ও শিশু হাসপাতালে ভর্তি করে সুমন শেখ। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

মামলার তদন্ত কর্মকর্তা ও আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) নূর খান বলেন, খবর পেয়ে অভিযান চালিয়ে প্রথমে স্বামী ও স্ত্রীকে গ্রেপ্তার করা হয়। স্ত্রী প্রাথমিক ভাবে স্বীকার করেছেন তিনি স্বামীর নির্দেশে নান্নুর পুরুষাঙ্গ কেটেছেন।

পরে সোমবার সকালে অভিযান চালিয়ে জড়িত রাইতুল মুন্সীকেও গ্রেপ্তার করা হয়েছে। তিনিও স্বীকার করেছেন যে পুরুষাঙ্গ কাটার সময় তিনি পা ধরে রেখেছিলেন।

%d bloggers like this: