বিনোদন

বাইকে চেপে মুজিব সিনেমার প্রিমিয়ারে নুসরাত ফারিয়া

দেশের ১৫৩ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিক ‘মুজিব: একটি জাতির রূপকার’। সিনেমাটি দেখতে ইতোমধ্যে প্রেক্ষাগৃহে দেখা গেছে উপচেপড়া ভিড়। অনেকে টিকিট না পেয়ে ফিরে যাচ্ছেন পরবর্তী দিনে দেখবে সেই আশায়।

এই সিনেমাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার চরিত্রে অভিনয় করেছেন নুসরাত ফারিয়া। আগেই জানিয়েছেন, এ ছবিতে সুযোগ পাওয়াটাকে তার কাছে স্বপ্নের মতো।গত বৃহস্পতিবার সিনেমাটির স্পেশাল শো ছিল মহাখালীর এসকেএস টাওয়ারে। যানজট এড়াতে বাইকে চড়ে ছোটেন প্রিমিয়ারে যোগ দিতে।

সামাজিক যোগাযোগমাধ্যমে ফারিয়া নিজেই বিষয়টি জানিয়েছন। ফারিয়া তার ইনস্টাগ্রামে একটি ভিডিও প্রকাশ করেছেন। সেখানে দেখা গেছে ঢাকার রাস্তায় বাইকের পেছনে চেপে ছুটছেন তিনি। সঙ্গে লিখেছেন, ‘এভাবে প্রিমিয়ারে গেছি।’ এর পেছনের কারণ যানজটে পড়েছিলেন অভিনেত্রী।

সে কারণেই নির্ধারিত সময় প্রিমিয়ারে পৌঁছাতে বাহন হিসেবে বেছে নেন বাইক।এ প্রসঙ্গে ফারিয়া বলেন, ডিজাইন করা পোশাক পরে শেষে গাড়ি থেকে নেমে বাইকে গিয়ে বসলাম। তা না হলে সময়মতো পৌঁছতে পারতাম না। একই সঙ্গে অভিনেত্রী জানালেন, জীবনে এই প্রথম এভাবে তিনি কোনও ছবির প্রিমিয়ারে উপস্থিত হয়েছেন।

এর আগে ছবিটি নিয়ে ফারিয়া বলেছিলেন, এ রকম একটা চরিত্রে করতে পেরে নিজেকে খুব লাকি লাগছে। এমন সুযোগ ভবিষ্যতে আর পাব না হয়তে। তাই সত্যিই পুরো বিষয়টা স্বপ্নের মতো।

‘মুজিব: একটি জাতির রূপকার’-এ নামভূমিকায় অভিনয় করেছেন আরিফিন শুভ। ছবিটি নির্মাণ করেছেন বলিউডের বায়োপিক মাস্টার শ্যাম বেনেগাল। বাংলাদেশ ও ভারত সরকারের যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে ছবিটি।

প্রসঙ্গত, নুসরাত ফারিয়া-আরিফিন শুভ ছাড়াও চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা, রিয়াজ আহমেদ, জায়েদ খান, দিলারা জামান, চঞ্চল চৌধুরী, খায়রুল আলম সবুজ, ফেরদৌস আহমেদ, দীঘি, রাইসুল ইসলাম আসাদ, গাজী রাকায়েত, তৌকীর আহমেদসহ দেশের শতাধিক শিল্পী।

%d bloggers like this: