বিনোদন

অভিনেত্রীর প্রেমে ট্রাক চালক কিডনি দানের প্রস্তাব

নিজেদের পছন্দের নায়ক-নায়িকাদের এক নজর দেখার জন্য ভক্ত অনুরাগীরা উদগ্রীব হয়ে থাকেন, ঘটান নানারকম কর্মকাণ্ড। এমন অসংখ্য ঘটনা রয়েছে।

এবার এক অভিনেত্রীর প্রেমে পড়ে নিজের কিডনি দিতে রাজি হলেন এক ট্রাক চালক। বিহারের ভাগলপুরের মেয়ে সঞ্চিতা বসু, ইতিমধ্যেই হয়ে উঠেছেন সোশ্যাল মিডিয়া সেনসেশন। ফ্যান ফলোয়ারের সংখ্যা কয়েক লাখ।

‘ফার্স্ট ডে ফার্স্ট শো’ সিনেমার এ নায়িকার প্রেমে পড়েছেন এক ট্রাক চালক। জানালেন, সঞ্চিতাকে ছাড়া তিনি বাঁচতে পারবেন না। সঞ্চিতার জন্য নিজের দুটি কিডনি দান করতেও প্রস্তুত তিনি।

ববি কুমার মিশ্র নামে এক নেটিজেন তার ফেসবুকে ওই যুবকের ভিডিও শেয়ার করেছেন। ভিডিওটি মুহূর্তেই ভাইরাল। ভিডিওতে ট্রাক চালককে বলতে শোনা গেছে, তিনি অভিনেত্রীকে ছাড়া বাঁচতে পারবেন না।

চালক জানান, তিনি গাড়ি চালাতে চালাতে প্রতিদিন অভিনেত্রীর রিল দেখতেন। এরপর সঞ্চিতার প্রেমে পড়েন। রিল দেখার জন্য কোনো কাজে মন দিতে পারছেন না। সে কখনও সঞ্চিতাকে দেখেনি, শুধু তাকে ভালোবাসে।

সঞ্চিতার জন্য তার দুটি কিডনি দান করতে প্রস্তুত। ট্রাক চালক আরও জানান, তার ভালবাসা অবশ্যই একতরফা কিন্তু সে সঞ্চিতাকে খুব ভালবাসে এবং তাকে ছাড়া বাঁচার কথা কল্পনাও করতে পারে না। সঞ্চিতার অনেক ভিডিও ফোনে সেভ করে রেখেছেন চালক।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: