বিনোদন

৪৭ লাখ টাকায় আমার নগ্ন ভিডিও বিক্রি করে আদিল বললেন রাখি

জেল থেকে ছাড়া পেয়েই রাখি সাওয়ান্তের বিরুদ্ধে সরব হয়েছেন তার সাবেক স্বামী আদিল খান দুররানি। আদিলের বিরুদ্ধে আর্থিক প্রতারণাসহ একাধিক অভিযোগ তুলেছেন রাখি। গোপনেই প্রেমিক আদিলকে বিয়ে করে ধর্মান্তরিত হয়েছিলেন এই অভিনেত্রী। কিন্তু একসময় স্বামীর অত্যাচার সহ্য করতে না পেরে বিবাহ বিচ্ছেদের পথ বেছে নেন রাখি।

ফের সেই বিয়ের কারণেই খবরের শিরোনামে উঠে এলেন তিনি। জেল থেকে বেরিয়েই রাখির বিরুদ্ধে হেনস্তা ও শারীরিক নিগ্রহের অভিযোগ করেন আদিল। চুপ থাকার পাত্রী নন রাখি। এবার বিস্ফোরক অভিযোগ করলেন অভিনেত্রী।রাখির দাবি, তার অজান্তেই নগ্ন ভিডিও শ্যুট করে ৪৭ লাখ টাকার বিনিময়ে বিক্রি করেছেন আদিল।

গত ৭ ফেব্রুয়ারি আদিলের বিরুদ্ধে মারধর, বিবাহ বহির্ভূত সম্পর্ক ও আর্থিক প্রতারণার অভিযোগ তোলেন অভিনেত্রী। রাখির সেই অভিযোগের পরেই গ্রেপ্তার করা হয় আদিলকে। ছয় মাস পরে জেল থেকে বেরিয়েই রাখিকে একহাত নিলেন আদিল।তার বিরুদ্ধে রাখির করা সমস্ত অভিযোগের জবাব দিলেন তিনি।

আদিলের দাবি, রাখি তার আগের স্বামী রিতেশের সঙ্গেও প্রতারণা করেছেন। এমনকি তিনি বলেন, তিনি নন, বরং রাখি তার ওপর শারীরিক নির্যাতন চালাত।আদিল জানান, রাখি তাকে বলেছিলেন যে তিনি আসলে রীতেশকে বিয়ে করেননি। মায়ের মাথায় হাত দিয়ে রাখি এই কথা বলেছিল তাকে।

এ প্রসঙ্গে আদিল বলেন, আমি তাকে বিশ্বাস করেছি। নভেম্বরে সে একটি শোয়ের জন্য আমেরিকায় গিয়েছিল এবং আমি দুবাইতে ছিলাম। সে ফিরে আসার পরে, আমি রীতেশের কাছে তার ভয়েস নোট দেখেছিলাম। সে বলেছিল, রীতেশ আমি ভুল করেছি আদিলকে বিয়ে করে। এরপর রীতেশের কাছ থেকেও টাকা নিত রাখি।

আমার সঙ্গে বিশ্বাসঘাতকতা করছিল রাখি। আমি বিষয়টি বুঝে গিয়েছিলাম।আদিলের সেই অভিযোগের পরেই এবার তার বিরুদ্ধে নতুন অভিযোগ আনলেন রাখি। সম্প্রতি এক সাক্ষাৎকারে রাখি জানান, দুবাইয়ে ৪৭ লাখ ভারতীয় মুদ্রায় অভিনেত্রীর নগ্ন ভিডিয়ো বিক্রি করেছেন আদিল।

রাখি বলেন, আমি বাথরুমে ছিলাম, তখন আদিল সেটি ভিডিও ধারণ করেছিল। এরকম আরও অনেক ভিডিও শ্যুট করেছিল। আমার পুরো শরীর নগ্ন ছিল। আমি চুপ ছিলাম। আমি ওর স্ত্রী ছিলাম। তখন সে আমাকে প্রতিদিন ধর্ষণ করত

আরও খবর

Sponsered content

%d bloggers like this: