বিনোদন

আবারও ডিবি কার্যালয় থেকে বের হয়ে যা বললেন তাপস

আবারও ডিবি কার্যালয় থেকে বের হয়ে যা বললেন তাপস

ঢালিউড চিত্রনায়িকা অপু বিশ্বাসকে ডিবি কার্যালয়ে তলব করার পর দীর্ঘ সময় অপুর সঙ্গে কথা হয় ডিবি প্রধান হারুন অর রশিদ, ফারজানা মুন্নী ও গান বাংলা চ্যানেলের কর্ণধার কৌশিক হোসেন তাপসের। আলোচনা শেষে এই মুহূর্তে ডিবি কার্যালয় থেকে বেরিয়ে গেছেন তাপস।

ডিবি কার্যালয় থেকে বের হওয়ার পর তাপস বলেন, আমি নিজে একজন শিল্পী, তাই অন্য কোনো শিল্পীর গায়ে কালি মাখাতে চাই না।এরপর অপু বিশ্বাস প্রসঙ্গে তাপস বলেন, অপুর অনেক ফ্যান ফলোয়ার আছে। তাই কারও বিরুদ্ধে লিগ্যাল অ্যাকশনে যেতে চাই না। অপু বিশ্বাসও মানুষ। সেও ভুল করতে পারে।

তাপস আরও বলেন, অপুর সাথে হয়তো আমাদের বনিবনা হয়নি। তাই ডিবি অফিসে আমরা লাঞ্চ করেছি। কারণ হারুণ ভাই আমাদের অভিভাবক। নিজেদের মধ্যে ঝামেলা মেটাতে আমাদের ইনভাইট করা হয় ডিবি থেকে। তাই আমি, মুন্নী ও অপু এখানে একসাথে হলাম।

ডিবি অফিসে অভিযোগ করা প্রসঙ্গে তাপস বলেন, ‘আমি অপু বিশ্বাসের নামে কোনো অভিযোগ করিনি। তবে আমি আর মুন্নী আমাদের প্রাইভেসি ও কল রেকর্ড নিয়ে বেশ চিন্তিত ছিলাম। সেটার একটা সমাধান হোক সেটাই চেয়েছি। সে সমাধানের জন্যই হারুণ ভাই, আমি, মুন্নী ও অপু একসাথে অনেকক্ষণ আলোচনা করলাম, একসঙ্গে কফি খেলাম।

লাঞ্চও করেছি।প্রসঙ্গত, ডিবি পুলিশ হারুন অর রশিদ আজ ডিবি কার্যালয়ে তাপস, মুন্নী ও অপুর বর্তমান কর্মকাণ্ডে তাদের আইনানুগভাবে কী কী সমস্যা হতে পারে সে বিষয়টি বুঝিয়েছেন। ডিবি কার্যালয় থেকে বের হয়ে এমনটাই সংবাদমাধ্যমে জানালেন গান বাংলা চ্যানেলের কর্ণধার কৌশিক হোসেন তাপস।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: