বিনোদন

অভিষেক হলো মেহজাবীনের অবশেষে বড় পর্দায়

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। নাটক ও টেলিছবিতেই কাজ করতে স্বাচ্ছন্দ্যবোধ করেন তিনি। দীর্ঘদিন ধরেই মেহজাবিনকে চলচ্চিত্রে দেখার প্রত্যাশায় অপেক্ষার প্রহর গুনছিলেন সিনেমাপ্রেমীরা।

তবে বড় পর্দায় কাজ করতে রাজি হচ্ছিলেন না মেহজাবিন।অবশেষে ভক্তদের সেই আশা পূরণ হতে চলেছে। অবশেষে জানা গেল তার প্রথম সিনেমার নাম। মাকসুদ হোসেনের পরিচালনায় সিনেমার নাম রাখা হয়েছে ‘সাবা’।

সম্প্রতি সিনেমার একটি পোস্টার সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করা হয়েছে। পোস্টারে দেখা যায় এলোমেলো চুলে, আনমনা এক মেহজাবিনকে। নিজের নতুন সিনেমা সম্পর্কে তার মুখ থেকে এখনো কিছু জানা যায়নি।

সিনেমায় মেহজাবিন ছাড়াও আরও অভিনয় করতে দেখা যাবে রোকায়া প্রাচী ও মোস্তফা মনোয়ারকে।সিনেমায় অভিনয়ের পাশাপাশি প্রযোজনাতেও দেখা যাবে মেহজাবীনকে। এর গল্প লিখেছেন ত্রিলোরা খান ও নির্মাতা নিজে।

গেল ভালোবাসা দিবসে মেহজাবিনের ওয়েব সিরিজ ‘আরারাত’ মুক্তি পেয়েছে। ভিকি জাহিদের পরিচালনায় সিরিজে রুপা চরিত্রে অভিনয় করেছেন তিনি।

তার বিপরীতে দেখা যায় শ্যামল মাওলাকে। এ ছাড়া ছয় পর্বের ওয়েব সিরিজে আরও অভিনয় করেছেন আজিজুল হাকিম, বিজরী বরকতউল্লাহ, রোজী সিদ্দিকী।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: