সারা দেশ

পিকনিকের মাইক্রোবাসে ইয়াবা-নারীসহ আটক ৬ জন

পিকনিকের মাইক্রোবাসে ইয়াবা-নারীসহ আটক ৬ জন

কক্সবাজার থেকে পিকনিক শেষে মাদারীপুরে ফেরার পথে সাড়ে ৭ হাজার পিছ ইয়াবা ও দুই নারীসহ ৬ জনকে আটক করেছে র‌্যাব-৮।মঙ্গলবার মাদারীপুর সদর উপজেলার কুনিয়া থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- মাদারীপুর সদর উপজেলার কুনিয়া গ্রামের মৃত আব্দুল মালেক আকনের ছেলে শামীম আকন (২০), একই গ্রামের জালাল মোল্লার ছেলে হৃদয় হাসান (২০), সয়োরায় ফরাজীর ছেলে সানজিদ ফরাজী (১৯), চরপুঠিবাড়ি গ্রামের সিরাজ ফকিরের ছেলে নাসির ফকির (৩০), রাজৈর উপজেলার আমবাগ কুঠিবাড়ি (মুক্তারকান্দি গুচ্ছগ্রাম) এলাকার জালাল শেখের মেয়ে রুমি আক্তার (২২) ও একই উপজেলার আলম দস্তারব্রিজ এলাকার বাদল শরীফের মেয়ে তানিয়া ইসলাম (২৩)

মঙ্গলবার রাতে র‌্যাব-৮ এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যামে জানায়, কক্সবাজার থেকে পিকনিকের মাইক্রোবাসে ইয়াবার একটি বড় চালান আসছে এমন খবরে মাদারীপুরের কুনিয়া এলাকায় তল্লাশি চৌকি বসায় র‌্যাব। এ সময় সন্দেহভাজন মাইক্রোবাসে তল্লাশি চালিয়ে ৭ হাজার ৩৬৫ পিছ ইয়াবা উদ্ধার করা হয়। মাইক্রোবাস জব্দের পাশাপাশি দুই নারীসহ ৬ জনকে আটক করে র‌্যাব।

পরে তাদের বিরুদ্ধে সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়।র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার মো. রবিউল ইসলাম জানান, আটককৃতরা পিকনিক করার ছদ্মবেশে ইয়াবা ব্যবসায় জড়িয়ে পড়েছে। গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করা হয়েছে। আইনী প্রক্রিয়া শেষে তাদের থানায় হস্তান্তর করা হয়।

আরও খবর

Sponsered content