বিনোদন

বিয়ের পর কেন বরকে জনসমক্ষে আনেন না যা জানালেন তাপসী

আনুষ্ঠানিকভাবে বিয়ের কোনও ছবি প্রকাশ্যে আনেননি তাপসী পন্নু। তিনি মনে করেন, বিয়েটা ব্যক্তিগত বিষয়। তাই খুব একটা জনসমক্ষে আনতে চান না। সম্প্রতি দীর্ঘ দিনের প্রেমিক ব্যাডমিন্টন তারকা ম্যাথিয়াস বোয়ের সঙ্গে গাঁটছড়া বাঁধেন তিনি।

উদয়পুরে এক বিলাসবহুল রিসর্টে হয়েছে বিয়ের অনুষ্ঠান।বলিউড থেকে হাতেগোনা কয়েক জনকেই নিমন্ত্রণ করেছিলেন তিনি। এবার বিয়ের পর প্রথম বার কোনও অনুষ্ঠানে এলেন তাপসী। তাকে দেখা মাত্রই আলোকচিত্রীরা জিজ্ঞেস করেন, কী ব্যাপার, একা কেন?

স্যার আসেননি! সলজ্জ হেসে উত্তর দিলেন তাপসী।বলিউডের প্রযোজক আনন্দ পণ্ডিতের মেয়ের বিয়ে উপলক্ষে দেখা গিয়েছে তারকাকে। পরনে লাল শাড়ি, চুলে খোঁপা, লাল টিপ ও একই রঙে রাঙানো ঠোঁট। অভিনেত্রীকে বিয়ের পর প্রথম বার ক্যামেরার সামনে দেখা মাত্রই উচ্ছ্বাস প্রকাশ করেন আলোকচিত্রীরা।

তার স্বামীর প্রসঙ্গে জিজ্ঞেস করতেই তাপসী বলেন, আপনারা কোনো দিন বিপদে ফেলবেন আমাকে! সম্ভবত এখনও ধোঁয়াশা জিইয়ে রাখতে চাইছেন তিনি। যদিও দিন কয়েক আগে বিয়ে প্রসঙ্গে অভিনেত্রী বলেন, একজন খ্যাতনামী বিয়ে করলে ।

যেভাবে মানুষের আলোচনার বিষয়বস্তু হয়ে ওঠেন, আমি তেমনটা চাইনি। মানুষ জানতে পারলে কিভাবে নেবেন, সেই বিষয়ে নিশ্চিত ছিলাম না। তাই নিজের মধ্যেই সীমিত রেখেছিলাম বিষয়টিকে।

%d bloggers like this: