বিনোদন

এবার প্রেমের জন্য কেমন ছেলে চাই জানালেন সুস্মিতা

মাত্র আড়াই বছরের মধ্যেই ইন্ডাস্ট্রিতে শক্ত অবস্থানে জায়গা করে নিয়েছেন অভিনেত্রী সুস্মিতা চ্যাটার্জি। অল্প সময়ের ক্যারিয়ারে প্রসেনজিৎ চ্যাটার্জি, দেব ও জিতের মতো তারকাদের সঙ্গে কাজ করেছেন তিনি। কাজের মাধ্যমেই বারবার আলোচনায় এসেছেন। তবে এর মধ্যে যে চর্চার মুখে পড়েননি- এমনটাও কিন্তু নয়।

সম্প্রতি এ অভিনেত্রী শেষ করেছেন সঞ্জয় সমাদ্দারের ‘মানুষ’ সিনেমা। এটি মুক্তি পেতে যাচ্ছে শুক্রবার (২৪ নভেম্বর)। এতে তার সঙ্গে জিৎ ছাড়াও রয়েছেন জীতু কমল এবং ঢাকাই চলচ্চিত্রের নায়িকা বিদ্যা সিনহা মিম। বড় বড় তারকাদের সঙ্গে কাজের ব্যাপারে কথা বলেছেন ভারতীয় একটি সংবাদমাধ্যমের সঙ্গে।

সুস্মিতা বলেন, নিজেকে খুব ভাগ্যবান মনে হয়। আমি এটাও জানি এর পেছনে কতটা লড়াই করতে হয়েছে আমাকে। আর পরিশ্রম ও ভাগ্যেরও প্রয়োজন। তিন বছর পর এখন নিজের ব্যক্তিত্বের মধ্যেও বিশাল পরিবর্তন দেখতে পাচ্ছি। মনে হয়, এই সুযোগগুলো যেন আমি সবসময় ধরে রাখতে পারি।

এদিকে প্রায়ই তারকাদের নিয়ে প্রেমের গুঞ্জন ও চর্চা হয়ে থাকে। এর থেকে ব্যতিক্রম নয় সুস্মিতা। এ ব্যাপারে তিনি বলেন, এই মুহূর্তে কোনো সম্পর্কে নেই আমি। সেই অধ্যায় শেষ করেছি। এখন ক্যারিয়ারের দিকে মনোযোগ দিতে চাই। কোনো সম্পর্কে জড়াতে চাই না। তবে আগে সম্পর্কে ছিলাম। আর এখন কাজে মন দিতে চাই।

এ টালি তারকার ভাষ্য- একজন মানুষের কাছে খুব সাধারণ কিছু জিনিস চাই আমি। আমাকে একটু বুঝবে, যত্ন নেবে ও ভালোবাসবে। কিন্তু এখন ভালো মানুষ পাওয়াই মুশকিল। কেননা, এর আগেও সম্পর্কে ঠকানো হয়েছে আমাকে।

সুস্মিতার ক্যারিয়ার মডেলিংয়ের মাধ্যমে শুরু হলেও এখন বড়পর্দায় কাজ করছেন। ইন্ডাস্ট্রিতে তার জন্য নাকি কেউ কেউ কোণঠাসা হয়ে পড়েছেন, এ ব্যাপারটিও স্পষ্ট করেছেন তিনি। বলেন, আসলে কাউকে কেউ কোণঠাসা করে না।

সব জায়গায়ই পরিবর্তন হয়। আগে ওরা করেছে, এখন আমি করছি। আগামীতে আমার জায়গায় অন্য কেউ হয়তো আসবে। আসলে কেউ কারো কাজ ছিনিয়ে নেয়, এটা হয় না কখনো। ভাগ্যে থাকলে কাজটি আমি করব, না থাকলে অন্য কেউ করবে।

%d bloggers like this: