বিনোদন

স্বামী-স্ত্রী ছিলাম এখনও তাই আছি বললেন রাহুল

২০০৮ সালে টালিউডের সব থেকে বড় হিট ছবি ছিল ‘চিরদিনই তুমি যে আমার’। ওই সিনেমার মাধ্যমে জনপ্রিয়তা পান রাহুল ব্যানার্জি ও প্রিয়াঙ্কা সরকার। দুজনের মধ্যে গড়ে ওঠে ভালোবাসার সম্পর্ক। সেই সূত্রে ২০১০ সালে তারা বিয়ে করেন। প্রায় আট বছর পর আলাদা হয়ে যান তারা।

বিচ্ছেদের মামলা আদালত পর্যন্ত গড়ায়। নানা আলোচনা-সমালোচনা হয় তাদের সংসার, সম্পর্ক নিয়ে।দীর্ঘ ৫ বছরের বিচ্ছেদ পর্ব কাটিয়ে এক হলেন এই দম্পতি। রাহুল জানালেন, তারা ফের সংসার করছেন। ছেলে সহজের কথা ভেবেই নিজেদের মধ্যকার দূরত্ব ঘুচিয়ে এক হয়েছেন তারা।

এ প্রসঙ্গে ভারতীয় এক সংবাদমাধ্যমকে রাহুল জানান, ‘আমরা একসঙ্গে সংসার করছি। খুব শিগগিরই প্রিয়াঙ্কার বিল্ডিংয়ে একটা ফ্ল্যাট কিনছি। কিছু আইনি জটিলতা ছিল দুই পক্ষ থেকেই, সেটার মিটমাট হলো। আমরা অনেক দিন একসঙ্গে থাকছি। তবে আপাতত আমি বেশিরভাগ সময় আমার মায়ের সঙ্গে থাকি।

প্রিয়াঙ্কার বাড়িতে ওর বাবা-মা আছেন। সপ্তাহান্তে আমরা একসঙ্গেই সবাই সময় কাটাই।ছেলের জন্য বেশ কিছু দিন আগে থেকেই দূরত্ব মিটিয়েছেন রাহুল-প্রিয়াঙ্কা। তবে মামলার কারণে আইনি জটিলতা ছিল। সম্প্রতি সেটাও মিটে গেছে বলে নিশ্চিত করলেন অভিনেতা। তার স্পষ্ট ভাষ্য, ‘স্বামী-স্ত্রী ছিলাম, এখনও তাই আছি।

২০১৮ সাল থেকে রাহুল ও প্রিয়াঙ্কার বিচ্ছেদ মামলা চলছিল। গেলো জানুয়ারি মাসে ছিল মামলার তারিখ। আদালতে কেউ হাজিরা না দেওয়ায় আরও তিনটি তারিখ দেওয়া হয়। কিন্তু শুনানিতে হাজির না হয়ে বরং মামলা প্রত্যাহারের সিদ্ধান্ত নেন তারা। যদিও বিষয়টি নিয়ে এখনও কোনও প্রতিক্রিয়া দেননি অভিনেত্রী প্রিয়াঙ্কা।

%d bloggers like this: